র‍্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান হেরোইন ও পিকআপ ভ্যানসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

রুহুল আমীন খন্দকার: বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল রবিবার (২৫ অক্টোবর) ২০২০ ইং তারিখ সন্ধা পণে ৬ ঘটিকার দিকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।


অপারেশনটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সাব্দিপুর গ্রাম এলাকায় পরিচালনা করে বিপুল পরিমান হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত  মাদক ব্যবসায়ী হলো, মোঃ শহিদুল ইসলাম (৩০), পিতা- মোঃ বজেল, সাং- রামচন্দ্রপুর, খরবোনা, থানা- বোয়ালিয়া, রাজশাহী মহানগরী। 
অভিযান চলাকালীন সময় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৫৯০ গ্রাম হেরোইন, (খ) ০১ টি পিকআপ ভ্যান, (গ) ০১ টি মোবাইল ফোন, (ঘ) ০১ টি সীমকার্ড উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়।


উক্ত মাদক ব্যবসায়ীকে (আসামী) হাতেনাতে গ্রেফতারের পর র‌্যাবের সদস্যরা তাকে প্রাথমিক জিজ্ঞাসা বাদ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার অপরাধ স্বীকার করে উপস্থিত সাক্ষী গণের সম্মুখে জবানবন্দি প্রদান করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। 
উল্লেখ্য, অভিযানে বিপুল পরিমাণ হেরোইন ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি রবিবার রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫ এর পক্ষ থেকে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।