র‍্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে পুঠিয়াতে ৯১ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রুহুল আমীন খন্দকার: বিশেষ প্রতিনিধি: র‍্যাব-৫ সিপিসি-২, নাটোর র‍্যাব ক্যাম্পের অপারেশনিক দল একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানটি কাম্পানী কমান্ডার এএসপি মো. রাজিবুল আহসানের নেতৃত্বে মঙ্গলবার (০৪ আগষ্ট) ২০২০ ইং তারিখ সকাল ০৯ ঘটিকায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন নামাজগ্রাম গ্রামস্ত এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হন। 

আটককৃত মাদক ব্যাবসায়ীদের কাছে থেকে যথাক্রমে, (ক) ৯১-বোতল ফেন্সিডিল, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সিম কার্ড, (ঘ) মাদক বিক্রয়লব্ধ নগদ- ১৮০০/- (আঠারোশ) টাকা উদ্ধার করা হয়। অভিযানে আটক মাদক ব্যাবসায়ীরা হলো, ১। মো. হাবিব (৩৭), পিতা- মৃত ময়েন উদ্দিন, সাং- থান্দারপাড়া, থানা- বানেশ্বর, ২। মো. আজাহার আলী (২৮), পিতা- মো. আনসার আলী, সাং- কৃষ্ণভজা যোগীপাড়া, থানা- দূর্গাপুর, উভয়ের জেলা- রাজশাহী। তাদেরকে অপারেশন চলাকালীন সময়ে হাতেনাত আটক করেন র‍্যাব-৫ এর একটি চৌকস অপারেশনিক দল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ীদ্বয়ের জব্দকৃত আলামত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার পুঠিয়া থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে। 

অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধারসহ আটকের বিষয়টি মঙ্গলবার (০৪ আগষ্ট) ২০২০ ইং র‍্যাব-৫ এর সিপিসি-২, নাটোর ক্যাম্প থেকে সকাল ০৯ ঘটিকার দিকে ই-মেইলের মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।