র‍্যাব-৫ নাটোর সিপিসি-২ এর অভিযানে ৫৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী আটক


রুহুল আমীন খন্দকার: বিশেষ প্রতিনিধি: র‍্যাব-৫ এর আওতাধীন সিপিসি-২, নাটোর ক্যাম্পের অপারেশনিক দলের কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা’র নেতৃত্বে বুধবার (২৮ অক্টোবর) ২০২০ ইং তারিখ দুপুর ১টা ৩০ মিনিটে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৫৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হন। 


অপারেশনটি রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন শরিষাবাড়ি গাইনপাড়া গ্রাম এলাকায় পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় আটককৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ইয়াবা ট্যাবলেট-৫৪০ পিস, (খ) মোবাইল ফোন -০২ টি, (গ) সিম কার্ড-০৩ টি (ঘ) মেমোরি কার্ড ০২ টি উদ্ধার করা হয়। 


অভিযানে আটক মাদক ব্যাবসায়ী (আসামী) হলেন, মোঃ শরিফ আলী (২৬), পিতা- মোঃ বাচ্চুু মন্ডল, সাং- টাংগন চৌমহোনী বাজার, থানা- কাটাখালী, জেলা- রাজশাহী মহানগরী। তাকে হাতেনাতে আটকের পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ী জব্দকৃত আলামত ইয়াবা ট্যাবলেট গুলো বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার পুঠিয়া থানায় মামলা রুজু করা রয়েছে।


উল্লেখ্য, অভিযানে ৫৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি বুধবার (২৮ শে অক্টোবর) সন্ধা ৬টা ২৫ মিনিটে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব-৫, রাজশাহী, সহকারী পরিচালক এর নির্দেশনা মোতাবেক নাটোর সিপিসি-২ ক্যাম্প থেকে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।