লক্ষ্মীপুরে রামগঞ্জে করোনা উপসর্গে বৃদ্ধের মৃত্যু

বিশেষ প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের বদরপুর গ্রামে মঙ্গলবার দুপুরে করোনা উপসর্গে বৃদ্ধ আবুল কাসেমের মৃত্যু হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

করোনা ভাইরাসের মৃতদেহ দাফনের জন্য ইসলামী ফাউন্ডেশন রামগঞ্জ শাখার টিম লিডার পশ্চিম শোশালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসাইন তার লোকজন নিয়ে সরকারী নিয়ম কানুন অনুযায়ী মৃত্যের লাশ দাফন করেছে। উপজেলা প্রশাসন নিহতের বাড়ি লকডাউন এবং পল্লী চিকিৎসক আলমাস ভুইয়াকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

সুত্রে জানায়,উপজেলার বদরপুর গ্রামের মকরম আলী পাটোয়ারী বাড়ি বৃদ্ধ আবুল কাসেম তিন দিন যাবত সর্দি,কাশী,জ্বর,শরীর ব্যথা রোগে ভুগছে। মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা রসুলপুর বেড়ি বাজারস্থ পল্লী চিকিৎসক আলমাস ভুইয়ার কাছে নেয়। পল্লী চিকিৎসক আলমাস ভুইয়া অতিরিক্ত ব্যথা থাকার কারনে একটি ঔষধ প্রয়োগ করা মাত্রই তার মৃত্যু হয়েছে। পল্লী চিকিৎসক আলমাস ভুইয়া বলেন,মৃত্যু ব্যক্তির স্বজনেরা তথ্য গোপন রেখে আমার কাছে চেম্বারে আনে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ গুনময় পোদ্দার বলেন,মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। নির্বাহী অফিসার মুনতাসীর জাহান বলেন,নমুনা পরীক্ষার রেজাল্ট হাতে পাওয়া পর্যন্ত মৃত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।