শরীয়তপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপের পুরস্কার বিতরণ!

সাইফুল ইসলাম, শরীয়তপুর প্রতিনিধি: মঙ্গলবার (০৭ জুন) শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া অফিস, শরীয়তপুরের সহযোগিতায় জেলার বীরশ্রেষ্ঠ শহিদ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) প্রতিযোগিতা ২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-০১ সংসদ সদস্য ইকবাল হোসেন, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা প্রশাসক পারভেজ হাসান।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার শরীয়তপুর এস এম আশরাফুজ্জামান, ; জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান, ; শরীয়তপুর সিভিল সার্জন ডাঃ এস. এম. আব্দুল্লাহ-আল-মুরাদ, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অনল কুমার দে, শরীয়তপুর সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার এবং শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান।

ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় বালকঃ শরীয়তপুর সদর ও শরীয়তপুর পৌরসভা ফুটবল দল এবং বালিকাঃ শরীয়তপুর পৌরসভা ও জাজিরা ফুটবল দল। শরীয়তপুর পৌরসভার বালক ও বালিকা উভয় ফুটবল দল চ্যাম্পিয়ন হয়।

শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান এবং শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার, মনদীপ ঘরাই, মাঠে উপস্থিত থেকে নিজ নিজ ফুটবল দলকে উৎসাহ যোগান।