শহিদের আত্মার মাগফেরাত কামনায় ৩’শ রোগিকে ডা. তানভীরের বিনামূল্যে চিকিৎসা

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

মোহাম্মদ হাবীব উল্যাহ্, হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুরের হাজীগঞ্জে তিন শতাধিক দরিদ্র, অসহায় ও দুস্থ রোগিকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন, স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডা. তানভীর হায়দার চৌধুরী। শনিবার দিনব্যাপী উপজেলার রাজারগাঁও ইউনিয়নের মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে তিনি অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্পের মাধ্যমে এই চিকিৎসা সেবা দেন।

মহান ভাষা দিবস উপলক্ষে সকল শহীদ এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র মরহুম মুক্তিযোদ্ধা আলহাজ তাফাজ্জল হায়দার নসু চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় দরিদ্র, অসহায় ও দুস্থ রোগীদের বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান করেন ডা. তানভীর হায়দার চৌধুরী। তিনি প্রতিবছর মহান স্বাধীনতা দিবস, বিজয় দিবস ও তার পিতার মৃত্যুবার্ষিকীসহ বিভিন্ন জাতীয় দিবসে চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

এছাড়াও তার মা, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক অতিরিক্ত মহা-পরিচালক বীরমুক্তিযোদ্ধা ডা. বদরুন্নাহার চৌধুরী মহান স্বাধীনতা দিবস, বিজয় দিবস এবং তার স্বামী ও বড় ছেলের মৃত্যুবার্ষিকীসহ বিভিন্ন জাতীয় দিবসে চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

ক্যাম্প সূত্রে জানা গেছে, ডা. তানভীর হায়দার চৌধুরী হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ একুশে হাসপাতাল ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের সার্বিক সহযোগিতায় বিনামূল্যে অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্প পরিচালনা করেন। ক্যাম্পে হাড়জোড়া, হাড়ভাঙ্গা, জয়েন্ট পেইন, বাতব্যাথা, বিকলাঙ্গ রোগ, জন্মগতভাবে হাত-পা বাঁকাসহ অর্থোপেডিক্স ও ট্রমা সংক্রান্তসহ সকল রোগিদের চিকিৎসা সেবা দেওয়া হয়।

এছাড়াও ক্যাম্পের মাধ্যমে যে সমস্ত রোগি টাকার অভাবে হাড়জোড়া ও হাড়ভাঙা রোগের চিকিৎসা করাতে পারেন নাই এবং যারা কবিরাজের কাছে গিয়ে অপ-চিকিৎসায় হাত-পা নষ্ট করেছেন, তাদেরকে স্বল্পমূল্যে ও বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা হয়।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg