শাহজাদপুরে আবির্ভাব ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : “আবির্ভাব ফাউন্ডেশন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের বেদে পল্লীতে শুক্রবার বিকেলে শীত বস্ত্র বিতরন করা হয়েছে ।

এসময় উপস্তিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও আবির্ভাব ফাউন্ডেশন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়  শাখার যুগ্ন-আহবায়ক ইব্রাহীম সরকার নিরব, আবির্ভাব ফাউন্ডেশন এর আহবায়ক  এম.এম.এইস মাহমুদ, আরো উপস্থিত ছিলেন আবির্ভাব ফাউন্ডেশনের যুগ্ন আহবায়ক   রাহুল, সজীব হাসান বাধন, সদস্য মোস্তাকিম ফুয়াদ, রিওন, সামিয়া আক্তার সানু, সুস্মিতা, খাদেমুল সজীব, তরিকুল ইসলাম, প্রয়াস চাকমা, আরেফিন ও  মাধব কুমার।

এর আগে শাহজাদপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ৪ দিনের  ক্যাম্পিং এর মাধ্যমে এলাকাবাসির কাছ থেকে এসব শীতবস্ত্র সংগ্রহ করে সংগঠনটি।

মুক্তিযুদ্ধ মঞ্চ রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ইব্রাহীম সরকার নিরব বলেন, আবির্ভাব ফাউন্ডেশনের মত প্রতিটা স্বেচ্ছাসেবী সংগঠন যদি অসহায় মানুষদের কল্যাণে কাজ করে তাহলে অধিকার বঞ্চিত মানুষগুলো কিছুটা হলেও তাদের অধিকার ফিরে পাবে। আজকের এই শীতবস্ত্র বিতরন এটা কোনো অনুষ্ঠান নয় এটা প্রতিটা মানুষের নৈতিক দায়িত্ব ।