শাহজাদপুর থানার ওসি ২য় বার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

ফারুক হাসান কাহার,শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান টানা দ্বিতীয় বার সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। টানা দ্বিতীয় বারের মত আজ রবিবার সকালে সিরাজগঞ্জ জেলা পুলিশ কল্যাণ সভায় শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুলিশ সুপার সিরাজগঞ্জের নিকট থেকে বিশেষ সম্মাননা পুরস্কার লাভ করেন।

উল্লেখ্য শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান দাপ্তরিক কর্মকান্ড এবং সাফল্য মন্ডিত বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সূচারুরূপে প্রতিপালন করায় সার্বিক বিবেচনায় । জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনিত হন। এর আগে গত আগস্ট মাসে সাফল্য মন্ডিত বিভিন্ন কার্যক্রম সফল ভাবে সম্পন্ন করায় সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনিত হয়েছিলেন ।

ইতিমধ্যেই তিনি শাহজাদপুরে মাদক দ্রব্য ও জুয়ার বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সকল মহলে প্রশংসিত হচ্ছেন। চলতি বছরের ৮ এপ্রিল অফিসার ইনচার্জ হিসাবে তিনি শাহজাদপুর থানায় যোগদানের পর হতে অত্যন্ত নিষ্ঠার সহিত অত্র থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক নির্মূল, জুয়া উৎখাত,সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা তামিল, অন্যান্য গ্রেফতারী পরোয়ানা তামিল, ডিডেক্ট না হওয়া মামলার রহস্য উদঘাটন ও প্রকৃত আসামীদের গ্রেফতার, বিভিন্ন অপহরণ মামলার ভিকটিম উদ্ধার, অপরাধ দমন সভা করে জনমনে অপরাধ দমনে স্পৃহা জাগানো, বাল্য বিবাহ প্রতিরোধ, বখাটেদের ভালো কাজে নিয়োগ,বিদেশী নাগরিকদের নিরাপত্তা দানসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের যথেষ্ঠ অগ্রগতি সাধন করেন।