শাহরাস্তিতে বারাকা ফ্রেশ প্রাইভেট লিমিটেডের কার্যালয় উদ্বোধন

মোঃ আরিফ হোসেনঃ আধুনিক বিশ্বে আধুনিক চিকিৎসা পদ্ধতি নিয়ে মাঠে নেমেছে বারাকা ফ্রেশ প্রাইভেট লিমিটেড। ফরমালিন ও হাইব্রিড মোকাবেলা করার জন্য এই পর্যন্ত বাজারে প্রতিকারের কোনো ব্যবস্থা আসেনি। এই প্রথম এর প্রতিকারে বাংলাদেশে বারাকা ফ্রেশ প্রাইভেট লিমিটেড। মানুষের জিনের গবেষণা করে গুণগত মান নিশ্চিত করে মানবদেহের সময়োপযোগী ওষুধ বাজারজাত করছে বারাকা ফ্রেশ প্রাইভেট লিমিটেড। শতভাগ স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে দেশজুড়ে জণসাধারণের কাছে তৃণমূল পর্যায়ে আধুনিক চিকিৎসা সেবা সহজলভ্য করতে বারাকা ফ্রেশ প্রাইভেট লিমিটেডের জেলা কার্যালয় উদ্ভোধন করা হয়।

সোমবার (৬ জানুয়ারি) চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় বেলা ৩ টায় বারাকা ফ্রেশ প্রাইভেট লিমিটেড এর ডিলার এন্ড ফান্ডার প্রভাষক ডাঃ মোঃ ইসমাইল মিয়াজি তুহিন এর সভাপতিত্বে, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চাঁদপুর হোমিও মেডিকেল কলেজের অফিসার ডাঃ প্রভাংশ বিমল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন উপজেলার কালিয়াপাড়া আমান প্লাজার (দ্বিতীয় তলা) জোবাইদা হোমিও ফার্মেসীতে বারাকা ফ্রেশ প্রাইভেট লিমিটেডের কার্যালয়টি উদ্বোধন করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘সুস্থতাই সকল সুখের মূল, মানুষ আজ একটু সুস্থ ও ভালো থাকার জন্য আয়ের অধিকাংশ টাকাই ব্যয় করে যাচ্ছে চিকিৎসা খাতে।

কিন্তু কিছু অসাধু ব্যবসায়ী অধিক লাভের জন্য ভেজাল ওষুধ বাজারে বিক্রি করছে। এতে আমাদের দেহে বিভিন্ন রোগের সৃষ্টি হচ্ছে। আমি আশা করি বারাকা ফ্রেশ প্রাইভেট লিমিটেডের পণ্যগুলো গুণগত মানসম্পন্ন। আমি নিজেও এ পণ্য ব্যবহার করে উপকৃত হচ্ছি।’এসময় বারাকা ফ্রেশ প্রাইভেট লিমিটেডের পণ্যের গুণগত মান নিয়ে সবার উদ্দেশ্যে বক্তব্য রাখেন, ‘চাঁদপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডাক্তার মোঃ ইসমাইল মিয়াজি (তুহিন)।

বারাকা ফ্রেশ প্রাইভেট লিমিটেডের মার্কেটিং প্ল্যান ও কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা রাখেন ডাঃ এস এম খোরশেদ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নতুন সময় টিভির জেলা প্রতিনিধি এম.এম মহসিন, ছাত্রনেতা ও মানবাধিকারকর্মী জহির উদ্দিন নিশান, বিডি কারেন্ট নিউজ২৪’র এর স্টাফ রিপোর্টার মোঃ সাইফুল, মুসা তপদার।