শাহরাস্তিতে স্বপ্নীলকন্ঠ সাহিত্য সাংস্কৃতিক পরিষদের ১ম বর্ষ পূর্তি উদযাপন

মোঃ আরিফ হোসেনঃ শাহরাস্তিতে স্বপ্নীলকন্ঠ সাহিত্য সাংস্কৃতিক পরিষদের প্রথম বছর পূর্তি ও মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে আলোচনা সভা ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়।

২৬ ডিসেম্বর (বুধবার) স্বপ্নীলকন্ঠ সাহিত্য সাংস্কৃতিক পরিষদ শাহরাস্তি উপজেলা শাখার উদ্যোগে সাহেব বাজার, শান্তিকুঞ্জে এ আলোচনা সভা ও সাহিত্য আড্ডা অনুৃষ্ঠিত হয়। ফয়েজ আহম্মেদের উপস্থাপনায়, কামরুল জামানের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহারাস্তি উপজেলার ভাইস চেয়্যারমান তোফায়েল আহমেদ ইরান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মাদক, জঙ্গিবাদ ও অন্যান অপরাধ গুলো সমাজকে যে ভাবে কুলষিত করছে আর সামাজিক সংগঠন গুলো আমাদের সমাজ সভ্যতাকে অগ্রগতি করছে। যে কোন সামাজিক সংগঠন সমাজ সংস্কারে ব্যাপক ভূমিকা রাখেন। এ সকল সামাজিক সংগঠনের কর্মকান্ডের কারনে যুব সমাজকে মাদক, জঙ্গিবাদ সহ সকল অপরাধ মুলক কাজ থেকে দুরে সরিয়ে রাখা যায়। পরিশেষে তিনি স্বপ্নীলকন্ঠ সাহিত্য সাংস্কৃতিক পরিষদের সার্বিক মঙ্গলকামনা করে তার বক্তব্য শেষ করে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন, শাহরাস্তি অনলাইন প্রেস ক্লাবের সভাপতি হাসানুজ্জামান ও সাধারন সম্পাদক রুহুল আমিন, ৭১ টিভির শাহরাস্তি উপজেলা প্রতিনিধি মাইনুল ইসলাম কাজল, দৈনিক ইত্তেফাকের শাহরাস্তি উপজেলার প্রতিনিধি জসিম উদ্দিন, আনসার ভিডিপির শাহরাস্তি উপজেলার কমান্ডার আব্দুল সাত্তার, সমাজ সেবক আমিনুল ইসলাম মুন্সী।