শিক্ষামন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময় করলেন চাঁদপুর পৌর আ’লীগের ৬নং ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদক

প্রধান প্রতিবেদকঃ বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী চাঁদপুর-৩ আসনের এমপি আলহাজ্ব ডাক্তার দীপু মনিনে কে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করলেন চাঁদপুর পৌর ৬নং ওয়ার্ডের নব নির্বাচিত আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

২৩ নভেম্বর (সোমবার) বাংলাদেশ সরকারের সাবেক পরাষ্ট্রমন্ত্রী, বর্তমান শিক্ষা মন্ত্রী চাঁদপুর-৩ আসনের এমপি আলহাজ্ব ডাঃ দীপু মনির ঢাকাস্থ হেয়ার রোড বাসভবনে ফুল দিয়ে এই শুভেচ্ছা বিনিময় করেন চাঁদপুর পৌর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের নতুন কমিটির সভাপতি শামীম আরা বেগম (মুন্নি) ও সাধারণ সম্পাদক মোঃ ছিডু মিজি। চাঁদপুর পৌর ১৫টি ওয়ার্ডের আওয়ামী লীগের নতুন কমিটির মধ্যে এই প্রথম পৌর ৬নং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

আরো পড়ুন: মতলব দক্ষিণে কৃষি অফিসের উদ্যোগে এমপি নুরুল আমিন রুহুল’র সার, বীজ ও স্যালো মেশিন বিতরণ

আওয়ামীলীগের নতুন কমিটির সভাপতি শামীম আরা বেগম (মুন্নি) ও সাধারণ সম্পাদক মোঃ ছিডু মিজি বলেন আমাদের উপর অর্পিত দায়িত্ব সৎ ও নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করবো। বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী, চাঁদপুর-৩ আসনের এমপি আলহাজ্ব ডাক্তার দীপু মনি সহ জেলা আ’লীগ, পৌর আওয়ামী লীগের নির্দেশে আমরা সকল সাংগঠনিক নিয়ম মেনে কাজ করে আওয়ামী লীগ সংগঠনটি আরও শক্তিশালী করার চেষ্টা করব।

তাই আমরা মেঘনা পাড়ের কন্যা চাঁদপুর হাইমচরের উন্নয়নের রূপকার আমাদের প্রাণের স্পন্দন দীপু আপাকে ফুল দিয়ে শুভেচ্ছা নিবেদন করি। সেই সাথে আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য দীপু আপার নিকট দোয়া নিয়ে আসি।

উল্লেখ্য যে চাঁদপুর পৌর আওয়ামীলীগের কমিটি ঘোষণা দেয়ার পর পৌর ছাত্রলীগের সভাপতি ও ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মোঃ সোহেল রানার উদ্যোগে পৌর আওয়ামী লীগ, পৌর যুবলীগ পৌর ছাত্রলীগ সহ ৬নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ নতুন কমিটির সভাপতি শামীম আরা বেগম (মুন্নি) ও সাধারণ সম্পাদক মোঃ ছিডু মিজিকে ফুলে ফুলে শুভেচ্ছা জানিয়ে ভালোবাসায় সিক্ত করেন।