শিবগঞ্জে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত ২, আহত ২

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ টু সোনামসজিদ মহাসড়কের কানসাটে সড়ক দূর্ঘটনায় হারুন আলী ও রেনু বেগম নামের দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) ২০২১ ইং সকাল ১০ টার দিকে উপজেলার পাইলিং মোড় এলাকায় এই ঘটনাটি ঘটে।  
দূর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের পারদিলালপুর গ্রামের হারুন আলী (২৬) ও শাহাবাজপুর ইউনিয়নের সন্ন্যাসী এলাকার বাসিন্দা রেনু বেগম (৫৩)। আহতরা হলেন- আড়গাড়াহাট এলাকার অহিদুল ইসলাম (২৪) ও আহমেদ আলী (১৯)। 


এ ঘটনায় শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই নুরুল ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান, সকাল ১০টার দিকে জেলা শহর থেকে ছেড়ে আসা একটি ট্রাক পাইলিং মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন ও আহত হন দুজন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 


এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেনের সাথে যোগাযোগ করা হোলে তিনি এই গণমাধ্যম কর্মীদের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।