শিরোপা জয়: মেয়েদের অভিনন্দন জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

ডেক্স রিপোর্ট :: অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতেছে বাংলাদেশ। এ জয়ের পর গোলাম রব্বানী ছোটনের শিষ্যদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি বলেন, এ জয়ের মাধ্যমে অনূর্ধ্ব-১৯ নারী টিম বাংলাদেশকে বিশেষ মর্যাদা এনে দিয়েছে। এ জয়ের অনুপ্রেরণা নিয়ে বাংলাদেশের নারীরা আগামীতে ফুটবলে আরও এগিয়ে যেতে পারবেন বলে রাষ্ট্রপ্রধান আশা প্রকাশ করেন।

বুধবার (২২ ডিসেম্বর) ভারতের বিপক্ষে প্রথমার্ধ শেষে গোলশূন্য ছিল স্বাগতিক দল। দ্বিতীয়ার্ধে ভারতের জালে একবার বল জড়ালেও রেফারি তা বাতিল করে দেন। তবে ম্যাচের ১০ মিনিট বাকি থাকতে কাঙ্ক্ষিত সাফল্য পায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। প্রথমার্ধে গোল না পেলেও কমলাপুর স্টেডিয়ামে সবচেয়ে বেশি দাপট দেখিয়েছে বাংলাদেশই।

ম্যাচের ১৫ মিনিটের আগে একটি গোল পেয়েও যেতে পারত গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। তবে গোললাইনের ওপর থেকে ভারতের গোলরক্ষক বল গ্লাভসে পুড়ে নিলে বঞ্চিত হয় বাংলাদেশ। প্রথমার্ধের বাকি সময়টায়ও ভারতের ওপর একের পর এক আক্রমণ করে মারিয়া মান্ডার দল, শুধু ভাগ্যই সহায় ছিল না লাল-সবুজের প্রতিনিধিদের।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg