সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী ইউসুফ প্রধানীয়া সুমনের মোটর শোভাযাত্রা

মোহাম্মদ হাবীব উল্যাহ্: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে হাজীগঞ্জ সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী কর্তৃক নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ইউসুফ প্রধানীয়া সুমনের সমর্থনে মোটর শোভাযাত্রা বের করা হয়। শনিবার দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এই মোটর শোভাযাত্রায় অংশ নেয়।

এ দিন সকালে মোটর শোভাযাত্রাটি ওই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও এলাকা ঘুরে বেড়ায়। এ সময় ইউসুফ প্রধানীয়া সুমনের সমর্থনে নেতা-কর্মী ও সমর্থকদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে পাড়া-মহল্লা। মোটর শোভযাত্রায় ইউসুফ প্রধানীয়া সুমন সর্বস্তরের জনসাধারণের সাথে সালাম ও কুশল বিনিময় করেন।

উল্লেখ্য, ইউসুফ প্রধানীয়া সুমন বাংলাদেশ আওয়ামী-যুবলীগের ওই ইউনিয়নের পূর্ব শাখা যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি হাজীগঞ্জ বাজারের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। মানব সেবার উদ্দেশ্যে তিনি রাজনীতিতে অংশ গ্রহণ করেন বলে জানান।

তিনি অতিতের মতো বর্তমানে করোনাকালীন এই সময়ে কর্মহীন এবং অসহায় ও অসচ্চল মানুষের পাশে নগদ অর্থ এবং খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়ান। এছাড়াও তিনি অক্সিজেন সেবা নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের পাশে দাঁড়িয়েছেন।