সাংসদ শফিকুর রহমানের পক্ষে অসহায়দের মাঝে খাদ্য বিতরন করেন: খাজে আহম্মেদ

মোঃ আল-আমিনঃ সারা বিশ্ব যখন করোনা ভাইরাসে সংক্রমিত। তখনই সারাবিশ্বের ন্যায় বাংলাদেশও এ ভাইরাসের দ্বারা সংক্রমিত। তাই এই ভাইরাস থেকে রক্ষা পেতে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনা ভাইরাস সংক্রমন রোধে জাতিকে১০ টি মূল্যবান পরামর্শ দিয়েছে। সে নির্দেশ অনুযায়ী সরকারের সকল যন্ত্র সহ দেশের সচেতন মহল কাজ করে চলেছেন নিরলশ ভাবে অবিরাম। জনপ্রতিনিধি গনও আছেন সর্বদা মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশাবলী তামিলে ব্যাস্ত সময় পার করছেন।

তারই ধারাবাহিকতায় ১৫ ই এপ্রিল বুধবার বিকাল
৩ টায় ১ নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের সেকদি ৭,৮ ও ৯ নাম্বার ওয়ার্ডে চাঁদপুর -০৪ ফরিদগঞ্জের (এমপি) সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের ব্যক্তিগত তহবিল থেকে তার পক্ষে মোট (৫৫) জন অসহায় পরিবারের মাঝে, চাল, ডাল,আলু,সাবান সহ অন্যান্য নিত্য প্রয়জনীয় খাদ্য দ্রব্য বিতরণ করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক ত্রান ও সমাজ কল্যান উপকমিটির
সদস্য,জনপ্রিয় আ.লীগ নেতা খাজে আহম্মেদ মজুমদার।

এ সময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেননা। জনসমাগম করবেন না ও অন্য কোনো প্রকার জনসমাগমে যাবেন না। আপনি সুস্থ থাকুন অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। আপনাদের প্রয়োজনীয় খাদ্যসামগ্রী আমরাই এসে আপনাদের দ্বারে দ্বারে পৌঁছে দেব। আর আপনাদের কে আজকে যে খাদ্য সামগ্রী দিয়েছি তা সম্পূর্ন এমপি মহোদয়ের নিজ তহবিল থেকে দেয়া। আমরা ইনশাআল্লাহ পর্যায়ক্রমে সবাইকে আমরা খাদ্য সামগ্রী দেয়ার চেষ্টা করবো।

এসময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা
যুবলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক, হেলাল উদ্দিন আহমেদ। উপজেলা কমিউনিটি পুলিশিং এর সম্পাদক, বাহার খান। জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদ, কামরুল হাসান (বাবলু)। পারভেজ আলম, মুরাদ হোসেন,সবুজ,সুমন পাটঃ হাজ্বী বাধন পাটঃ,সহ অন্যান্য নেতৃবিন্দগন।