সারা দেশে সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে মাবনবন্ধন

এস এম মহসিন: সদ্য প্রয়াত মো. জুলহাস উদ্দিন বিজয় টিভির ধামরাই প্রতিনিধি সাংবাদিককে নির্মমভাবে হত্যা ও কক্সবাজারে সময় সংবাদের প্রতিনিধি সুজাউদ্দীন রুবেলকে হত্যাচেষ্টাসহ সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে সাংবাদিকদের মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় চাঁদপুর প্রেসক্লাবের সামনে  চাঁদপুরের বিভিন্ন স্তরের সাংবাদিকগন এ মানববন্ধনে অংশগ্রহণ করেন। চাঁদপুর প্রেসক্লাব ও চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের যৌথ উদ্যোগে আয়োজিত মানববন্ধন থেকে উল্লেখিত ঘটনার জন্য দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার দাবি করা হয়।এছাড়াও  সাংবাদিক নির্যাতনের  বিরুদ্ধে  সরকারের  কাছে বক্তারা এই ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদসহ  সকল সাংবাদিকদের নিরাপত্তার দাবি জানান। 

মানববন্ধনে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপাতি গোলাম কিবরিয়া জীবন, মো:শহীদ পাটওয়ারী, বি এম হান্নান, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সহ-সভাপতি রহিম বাদশা, লক্ষন চন্দ্র সূত্রধর, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস,নেয়ামত হোসেন,হাবিব খান,রফিকুল ইসলাম বাবু,কাদের পলাস প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল রুবেল, সাংগঠনিক সম্পাদক এম এ লতিফ, সুজন আহম্মেদসহ গনমাধ্যমের বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।