সুনামগঞ্জ সহ দেশবাসীকে মঈন উদ্দিনের ঈদুল ফিতরের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক:   সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মঈন উদ্দিন আহমেদ    সুনামগঞ্জ  জেলাসহ  দেশের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ।


মঈন উদ্দিন আহমেদ   বলেন, কোভিড ১৯করোনা নামক মহামারী কাটতে না কাটতেই চলে এলো পবিত্র রামাদান ও রমজানের দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেতে যাচ্ছি পবিত্র ঈদূল ফিতর’। 


পবিত্র ঈদুল ফিতর  সুনামগঞ্জ জেলা সহ  দেশের সর্বস্তরের জনগণের জীবনে নিয়ে আসুক অনাবিল সুখ শান্তির বার্তা। 


নোবেল করোনা ভাইরাসের আতংকে আতংকিত আজ সারা বিশ্ববাসী তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না। ঘরেই থাকুন সরকারের নির্দেশনা মেনে চলুল,আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে’ বিশ্বের বুকে বাংলাদেশেকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে’ মানবতার মা বিশ্বনেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারের বিকল্প নেই! আসুন আমরা সবাই মিলে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে আরো বেগবান, আরো শক্তিশালী করি; আমাদের শ্লোগান এইটাই ‘ শেখ হাসিনার জন্য_ বাংলাদেশ ধন্য।


পরিশেষে সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে সুনামগঞ্জ জেলা  বাসীকে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার জন্য আহ্বান জানান।