স্টার ক্লাবের উদ্যোগে ২শত পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

নরসিংদী  প্রতিনিধি : নরসিংদীতে  করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন অসহায় ও  নিন্ম আয়ের মানুষের মুখে একটু হাসি ফোঁটানোর জন্য  স্টার ক্লাব নরসিংদী এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

শুক্রবার (২৪ এপ্রিল) সকালে পৌর ২নং ওয়ার্ডের পূর্ব ব্রাহ্মন্দী ও বীরপুর এলাকার কর্মহীন অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় স্টার ক্লাব এর সভাপতি ও জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক  সোহরাব হোসেন ও পৌর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলমসহ ক্লাবের সদস্যগণ বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এসময় ২ শত পরিবারকে ৫ কেজি চাল ,১ কেজি ডাল, আধা কেজি তেল, আধা কেজি  লবন, ডিম ও সাবান প্রদান করা হয়।

স্টার ক্লাব এর সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম বলেন,
করোনাভাইরাস মোকাবিলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পর থেকে বিপাকে পড়েছেন শ্রমজীবী ও খেটে খাওয়া দিনমজুররা। তাদের দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি আমাদের ক্লাবের উদ্যোগে কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী ও দরিদ্র ব্যক্তিদের বাড়ি বাড়ি এই খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

স্টার ক্লাব এর সভাপতি সোহরাব হোসেন বলেন, করোনা মোকাবেলায় দেশব্যাপি চলমান অচলাবস্থায় সবচেয়ে বেশি ক্ষতির সম্মুখীন হয়েছে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ গুলো যারা দৈনন্দিন কাজের মাধ্যমে তাদের পরিবার চলে। দেশের এই ক্রান্তি লগ্নে খেটে খাওয়া মানুষের পাশে থাকার জন্য আমাদের এই প্রয়াস।