স্বাস্থ্যবিধি মেনে উন্নয়নের চাকা সচল রাখতে হবে: জাকিয়া নূর লিপি এমপি

মোবারক হোসেন: কিশোরগঞ্জ থেকে: দেশে চলমান করোনা ভাইরাস নামক মহামারী কে উপেক্ষা করেও স্বাস্থ্যবিধি মেনে উন্নয়নের চাকা সচল রাখতে তাগিদ দিয়েছেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য  সৈয়দা ডা. জাকিয়া নূর লিপি এমপি। তিনি বলেন, স্বাস্থ্য বিধি মেনে উন্নয়নের চাকা সচল রাখতে হবে। ২২ জুলাই (রবিবার) দুপুরে কিশোরগঞ্জ শহরের সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এই করোনাকালেও নেত্রী উন্নয়নের চাকা সচল রেখেছেন। একদিনের জন্যও যেন উন্নয়ন কাজ বন্ধ না থাকে, শেখ হাসিনা সে নির্দেশনা দিয়েছেন। তাই স্বাস্থ্যবিধি মেনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবে। এ সময় তিনি দরিদ্রদের মাঝে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উক্ত মতবিনিময় সভায় কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমানের সভাপতিত্ব করেন। এসময় আরো উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বসির উদ্দিন রিপনসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মী। এছাড়াও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।