স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছাপূরণ যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

মোঃ আরিফ হোসেন : “মানবতার টানে রক্তের সন্ধানে ” এই স্লোগানে সেচ্ছাসেবী সংগঠন ইচ্ছাপূরণ যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশন চাঁদপুর এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়।

৭ জুলাই (মঙ্গলবার) বিকাল ৪ ঘটিকায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কেক কাটার মাধ্যমে এই তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মাহমুদ জামান। প্রধান অতিথি কেক কাটার পর সকলের উদ্দেশ্যে উপদেশমূলক বক্তব্য রাখেন। তিনি বলেন গত বছর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে আপনাদের সংগঠনের সাথে ছিলাম এবছরও থাকতে পেরে নিজের কাছে গর্ব বোধ হচ্ছে। আমার দেখা এ সংগঠনের যুবরা খুব আন্তরিকতার সাথে মানব সেবা করে যাচ্ছেন। যখন যার রক্তের প্রয়োজন হয় এই সংগঠনটি তাদের রক্তের চাহিদা মেটাচ্ছে। সংগঠনের যেকোনো বিষয়ে সহযোগিতার প্রয়োজন হলে জেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে বলে তিনি বলেন।

কেক কাটার পর জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি কারেন্ট নিউজ টোয়েন্টিফোর ডটকম এর আঞ্চলিক কার্যালয়ে মোঃ জাহিদুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে ও পারভেজ হোসেন আবির এর সঞ্চালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় বিডি কারেন্ট নিউজ এর সম্পাদক ও ইচ্ছাপূরণ যুবসমাজ কল্যাণ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা প্রভাষক ডাঃ শেখ মহসীন সবার উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

তিনি বলেন দেশের এই ক্রান্তিকালে আমরা তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছি। সবকিছু স্বাভাবিক থাকলে চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী আমরা ব্যতিক্রম ভাবে উদযাপন করবো। সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে তিনি সব ধরনের সহযোগিতা করবেন বলে সবাইকে আশ্বস্ত করেন।
সেইসাথে ইচ্ছেপূরণ যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশন সংগঠনটি একসময় রোটারি ক্লাব ও রেডক্রিসেন্ট সোসাইটির জনকল্যাণে ভূমিকা পালন করবে। মনব সেবার মধ্য দিয়ে সংগঠনটি জনপ্রিয় হয়ে, ব্যাপক সম্প্রসারিত হবে বলে তিনি বিশ্বাস করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম, সহ-সভাপতি কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ মুছা তপাদার সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, প্রচার সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আহমেদ রিমন, অর্থ বিষয় সম্পাদক কানিজ ফাতেমা, ত্রাণবিষয়ক সম্পাদক আরিয়ান জয়, সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসমাইল খান, রিয়াদ হসেন, মহিউদ্দিন, তাঞ্জিল, নাঈমুল, খাদিজা আক্তার, মাসুমা, মোখলেছুর রহমান সাগর, সাহাব খান পলাশ সহ নেতৃবৃন্দ।

ফাউন্ডেশনের সদস্যদের  ক্যাপ দিয়ে অনুপ্রাণিত করেছেন, ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর নুরুদ্দিন মামুন।