হরিপুরে মা সমাবেশে, জেলা প্রসাশক সেলিম

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: সন্তানের প্রতি মায়ের দায়িত্ব ও করণীয় এবং সন্তানের কর্তব্যের গুরুত্ব বোঝাতেই এ মা সমাবেশ আজ রবিবার (৬ অক্টোবর) সাড়ে ১১টার সময় ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বহরমপুর চরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিমের সভাপতিত্বে উক্ত মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, মা একটি ছোট শব্দ হলেও মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ, তেমনি একজন সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক, মা গুরুত্বপূর্ণ অধ্যায়, মা একটি জীবন, মা একটি পৃথিবী, মা তার সন্তানের জন্য ইহকাল, পরকাল। একজন সুশিক্ষিত মা পারেন একটি শিক্ষিত জাতির জন্ম দিতে।

মা সমাবেশে শিক্ষার মান উন্নয়ন নিয়ে বক্তব্য রাখেন, জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জহরুল ইসলাম ,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাউয়ুম পুস্প, মোতাহারা পারভীন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আজিজার রহমান, চরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এরফান আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আবু তাহের এবং ছাত্র/ছাত্রীদের মায়ের পক্ষ থেকে মা সুফিয়া খাতুন ও বিলকিস বেগম প্রমূখ্য।