হাইমচরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে মৌসুমী নেতার আগমন

এস এম পারভেজঃ চাঁদপুরের হাইমচর উপজেলার ৫নং হাইমচর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌসুমী নেতার দলীয় সম্ভাব্য প্রার্থী হওয়ার কথা শুনে ইউনিয়নে আওয়ামীলীগ, ওয়ার্ড, তৃনামূল, নেতৃবৃন্দ ও ভোটারদের মাঝে চরম ক্ষোভ দেখা যায়।

সরেজমিনে গেলে স্থানীয় নেতৃবৃন্দ ও ভোটাররা জানান, নির্বাচন আসলে একজন নেতা ঢাকা থেকে আসেন দলীয় প্রার্থী হওয়ার জন্য কিন্তু মহামারী করোনা,বন্যা কালীন সময়ে দলীয় কোন অনুষ্ঠানে তিনি আসেনা এবং দেখাও যায়না আর তিনি এখন দলীয় প্রার্থী হওয়ার জন্য দলের সমর্থনের আশা করেন।

এই ব্যাপারে ৫নং হাইমচর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শফিক মাল, সাধারণ সম্পাদক মোঃ মোহন সরদার, ২নং ওয়ার্ডের শাহাজাহান ও কালু সরকার, ৪নং ওয়ার্ডের আক্তার সরকার, বাদল গাইন।

৫নং ওয়ার্ডের ছৈয়দ হাওলাদার ও আবু সায়েদ বয়াতি, ৬নং ওয়ার্ডের জাকির, জুয়েল গোলদার, বাদশা মাল, রহিল মোল্লা, রিপন, জসিম সরকার সহ নেতৃবৃন্দ একই কথা বলেন যে সুখে-দুঃখে যাকে পাই সে হলো আমাদের চেয়ারম্যান ও দলীয় শাহাদাৎ ভাই।

এই বন্যা ও মহামারিতে সে এলাকার গরীব দুঃখী অসহায় কর্মহীন দিনমজুর পরিবারের মাঝে সব সময় পাশে থেকে সার্বিক সহযোগিতা ও খোঁজ খবর নিয়েছেন।

তাই উপজেলা, জেলা ও শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি কাছে আমাদের অনুরোধ ৫নং হাইমচর ইউনিয়নে শাহাদাৎ সরকারের মতো যোগ্য, সৎ, ত্যাগী নেতাকে আগামী ইউপি নির্বাচনে দলীয় নৌকা প্রতীক দিলে জনগনের ভোটে আওয়ামীলীগের বিজয় সুনিশ্চিত হবে বলে স্থানীয় নেতৃবৃন্দ ও ভোটাররা জানান।