হাইমচরে খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরন

এস,এম,পারভেজ : চাঁদপুরের হাইমচর উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে। মাদক থেকে ফিরিয়ে খেলাধুলার প্রতি উৎসাহ বাড়াতে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

গতকাল ১৮ জুলাই রবিবার সকাল ১১টায় হাইমচর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে এ ক্রীড়া সমগ্রী বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি চাই থোয়াইহলা চৌধুরী।

খেলোয়াড়দের উদ্দেশ্য তিনি বলেন, মাদক থেকে বিরত থাকতে খেলাধুলার বিকল্প নাই। তোমরা পড়া লেখার পাশাপাশি খেলাধুলায় নিজেদের শামিল রাখবে।

খেলাধুলায় শরীর, মন ও মস্তিষ্ক ভালো থাকে। তোমরা আগামীদিনের ভবিষ্যত। তোমরা ভালো খেলে আগামিতে আমাদের দেশের খেলোয়াড় বাড়াবে এবং ভালো খেলে মান সম্মতখেলা উপহার দিবে। সরকারী ক্রীড়া সামগ্রী আসলে তোমরা অবশ্যই তা পেয়ে যাবে। আমি যতদিন এখানে আছি ততোদিন খেলোয়াড়দের পাশে থাকবো- ইনশাআল্লাহ।

এসময় উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি মোঃ হাসান আল মামুন বলেন, হাইমচরে এই প্রথম ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী দেওয়ায় হাইমচর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি চাই থোয়াইহলা চৌধুরী ও সাধারন সম্পাদক মোঃ আতিকুর রহমান পাটওয়ারীকে ধন্যবাদ জানাই। খেলোয়াড়দের পক্ষ হতে বক্তব্য রাখেন মোঃ রাসেল মুন্সী, মোঃ সাজারুল ইসলাম (সবুজ), আব্দুল মতিন মুন্সী প্রমুখ।

এসম উপস্থিত ছিলেন উপজেলা নাজির সমির কুমার সরকার, খেলোয়াড় ওমর ফারুক, মোঃ হাবিব খান, মোঃ রাজু মেলকার, মোঃ হাবিব সহ অন্যরা।