হাইমচরে মানব জাতির কল্যানে বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সঃ) এর আগমনে ঈদে মিলাদুন্নবী পালিত

এস এম পারভেজ, হাইমচর প্রতিনিধি || পবিত্র ঈদে মিলাদুন্নবি (সঃ) ১৪৪৩ হিজরি উদযাপন উপলক্ষে ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেন, বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সঃ) এর জন্মদিন ঈদে মিলাদুন্নবি আমাদের জন্য রহমত ও বরকতময়।

মানব জাতির কল্যানে বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সঃ) পৃথিবীতে আগমন হয়েছে,তার আগমনে বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছে শান্তি, নবীর মুল বানী ছিল সকলের জন্য শান্তি প্রতিষ্ঠা করা, তার সময়ে সকল ধর্মের মানুষ নিরাপদ ছিল।

বিদায় হজ্বের ভাষনে বলে গিয়েছিল তোমরা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করো না, সকল ধর্মের মানুষের ধর্ম পালনে থাকবে সমান অধিকার, আজ আমাদের প্রিয় নবীর শান্তির বার্তা হতে সরে গিয়ে কিছু মানুষ হিন্দুদের উপাসনালয় এবং ঘর বাড়ীতে অগ্নি সংযোগ ও সম্পদ লুটতরাজ করছে।

যা ইসলাম সমর্থন করে না, আসুন সকল মতবেদ ভুলে মহানবীর আদর্শ ইসলামে শান্তি বাস্তবায়নে অগ্নি সংযোগ, লটতরাজ ও হামলা কারীদের প্রতিরোধ করে সকল সম্প্রাদায়ের মানুষের অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করি।

বিশ্ব নবীর জন্ম দিনে এই হোক হউক আমাদের অঙ্গীকার শান্তির পক্ষে মানুষ মানুষের জন্য আমরা সকল ধরনের অগ্নি সংযোগ, হতাা, সন্ত্রাস, লুটতরাজ কে না বলি।

হাইমচর উপজেলা জমইয়াত হিযবুল্লাহ,যুব হিযবুল্লাহ ও ছাত্র হিযবুল্লাহ যৌথ আয়োজনে ১৯ অক্টোবর মঙ্গলবার আলগী বাজার মসজিদ মাঠে দিন ব্যাপি ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে সন্ধ্যা ৭টায় পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।

ঊপজেলা জমইয়াতে হিযবুল্লাহ সভাপতি মাওঃ খাজা আহমদ এর সভাপিত্বে এবং যুব হিযবুল্লাহ সভাপতি মাওঃ মো তাজুল ইসলাম এর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি সাবেক চেয়ারম্যান এম এ বাশার, আলগী বাজার সিনিয়র মাদরাসা অধ্যক্ষ মাওঃ মোঃ জিল্লুর রহমান ফারুকী, চরপোড়া মুখী দ্বীনিয়া মাদরাসা সবাপতি ও দৈনিক নবকন্ঠ পত্রিকা সম্পাদক মাও দীন মোহাম্মদ।

উপজেলা জমইয়াত হিযবুল্লাহ সাধারণ সম্পাদক মাওঃ ইউছুফ মিয়া, আলগী বাজার মসজিদ খতিব মাওঃ মোঃ আলমগীর হোসেন। পরে অতিথিবৃন্দ সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুুরস্কার বিতরন করেন