হাইমচরে স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের শিক্ষা সফর

চাঁদপুরে অধ্যয়নরত হাইমচর উপজেলার শিক্ষর্থীদের ঐতিহ্যবাহী ছাত্র ও সমাজকল্যাণ মূলক সংগঠন হাইমচর স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব চাঁদপুরের প্রায় শতাধিক শিক্ষার্থী নিয়ে বছরের শেষ দিন গত ৩০শে ডিসেম্বর (মঙ্গলবার) বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত হয়েছে চাঁদপুর মিনি কক্সবাজারে।

হাইমচর স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব চাঁদপুর এর শিক্ষা সফর বাস্তবায়ন কমিটি আহবায়ক মিনহাজ পাটওয়ারী সভাপতিত্বে ও সদস্য সচিব মামুনুর রশীদ এর পরিচালনায় সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ বিল্লাল হোসেন।

তিনি বলেন,ছাত্রদের কল্যাণে এই সকল ছাত্র সংগঠন গুলো ভালো ভূমিকা রাখে।আমার বিশ্বাস এই সংগঠনটি হাইমচরের ছাত্রদের কল্যাণে কাজ করার পাশাপাশি হাইমচরের সার্বিক সমাজ সেবা মূলক কাজের অংশীদার হবে। আমি এই সংগঠনটি উত্তরণ সাফল্য কামনা করছি।

সংগঠনের আহবায়ক মোঃ ইমরান হোসেন পাটওয়ারী বলেন,আজকের শিক্ষা সফরে যারা অংশ গ্রহণ করেছেন,তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই।এই সংগঠনটি আর গতিশীল করার লক্ষ্যে চাঁদপুরস্থ কলেজ গুলোতে হাইমচরের সকল শিক্ষার্থীদেরকে স্বাগত জানাই এবং আপনাদের সাথে পরামর্শ করে আগামী সেশনে নতুন নেতৃত্বের মাঝে এই সংগঠন দায়িত্ব হস্তান্তর করা হবে।
এ সময় আর উপস্থিত ছিলেন সদস্য সচিব নুরুল আমিন সহ সংগঠনের সদস্য মোঃওসমান গনি, ফয়সাল হোসেন,শরীফ পাটওয়ারী,আরফান হিমেল, রাছেল হোসেন,হাসান মাহমুদ ও শিহাব হোসেনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও শিক্ষা সফরে চাঁদপুর সরকারী কলেজ,পুরান বাজার ডিগ্রি কলেজে ও ফরক্কাবাদ ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।
ক্রিকেট ও বেলুন সহ বিভিন্ন ধরনের খেলাধুলা ও ব্যতিক্রমী ইভেন্টের মাধ্যমে এক অানন্দঘন পরিবেশে মধ্য দিয়ে হাইমচর স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব চাঁদপুর এর বার্ষিক শিক্ষা সফর সমা‌প্তি হয়। শিক্ষার্থীদের মাঝে এক নতুন মাত্রা যোগ হয়েছে বলে জানিয়েছেন শিক্ষার্থীরা।