হাইমচর থানা পুলিশ কর্তৃক আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্য আটক

এস এম পারভেজ: চাঁদপুরের হাইমচরে আন্তঃ জেলা গরু চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে হাইমচর থানা পুলিশ। ২৬ জানুয়ারী হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লার দিক নির্দেশনায় অভিযান পরিচালনা করে গরু চোর চক্রের মূল হোতাসহ আন্তঃজেলা গরু চোর চক্রের ৪সদস্যকে আটক করা হয়।

হাইমচর থানায় অভিযোগ সূত্রে জানাযায়, গত ২২ জানুয়ারি ও ২৫ জানুয়ারি হাইমচর থানায় ৩টি পৃথক গরু চুরি মামলা দায়ের করা হয়। মামলা নং ৪, ৫ ও ৬। হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লার দিক নির্দেশনায়।

 মামলা তদন্তকারি কর্মকর্তা এস আই নাহিদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গরুচোর চক্রের মূল হোতা চরপোড়ামুখি গ্রামের মৃত জলিল সরদারের ছেলে রাকিব সরদার (২২) ও ফরিদগঞ্জ উপজেলার লড়াইরচর গ্রামের মৃত মনোয়ার আলীর ছেলে (৪২) কে আটক করেন।

তাদের স্বীকারোক্তি মোতাবেক চোরাই কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানসহ একটি গরু জব্দ করাসহ গরু চোর চক্রের সদস্য লক্ষীপুর জেলার মৃত আতু মিয়ার ছেলে মোঃ কামাল উদ্দিন(৬৫) এবং শরীয়তপুর জেলার কুতুবপুর থানা ডামেডো গ্রামের মৃত রশম আলীর ছেলে মোঃ বাবুল বেপারী(৫০) কে আটক করে হাইমচর থানা পুলিশ।

আটককৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।
হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা জানান, হাইমচরে গরু চুরি হওয়ার ঘটনায় পৃথক ভাবে ৩টি মামলা দায়ের করা হয়।

অভিযান পরিচালনা করে গরু চুরির সাথে জড়িত মূল হোতাকে আটক করে তার স্বীকারোক্তিতে গরু চোর চক্রের সাথে জড়িতদের আটক করতে পেরেছি।

আসামীদের বিজ্ঞআদালতে প্রেরন করা হয়েছে। আসামীরা বিজ্ঞআদালতে মামলার ঘটনায় জড়িত থাকায় ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন