হাজীগঞ্জে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ : হাজীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে সেলফ কোয়ারেন্টাইনে থাকা অর্ধ-শতাধিক নিন্ম আয়ের (অস্বচ্ছল, অসহায় ও প্রতিবন্ধী) পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরসভাধীন টোরাগড় গ্রামের হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের উদ্যোগে ন্নিম আয়ের এসব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, আলু, লবন ও সাবান) বিতরণ করা হয়।

এতে সহযোগিতা করেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক ইঞ্জি. মোহাম্মদ হোসাইন এবং হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সদস্যরা। হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সভাপতি সাইফুল ইসলাম মিয়াজী বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সেলফ কোয়ারেন্টাইনে থাকা নিন্ম আয়ের মানুষের সহযোগিতার জন্য তারা সামর্থ অনুযায়ী চেষ্টা করছেন। এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

খাদ্য সামগ্রী বিতরণকালে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সহ-সভাপতি মামুন হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক মোহাম্মদ বাহার সরকার, সহ-সাধারণ সম্পাদক হান্নান তালুকদার, সাংগঠনিক সম্পাদক রিপন সরকার, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিয়াদ হোসেন হৃদয়, সদস্য ইমান তালুকদার, হাছান সরকার ও অপসহ সংগঠনের অন্যান সদস্যরা উপস্থিত ছিলেন।