হাজীগঞ্জে অস্বচ্ছল শিক্ষার্থীদের পরিবারের পাশে স্বর্ণকলি সপ্রাবি

হাজীগঞ্জে কর্মহীন অস্বচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকেরা

মোহাম্মদ হাবীব উল্যাহ্: হাজীগঞ্জে করোনা ভাইরাসে প্রাদূর্ভাবে সেলফ কোয়ারেন্টাইনে থাকা কর্মহীন অস্বচ্ছল প্রাথমিক শিক্ষার্থী পরিবারের পাশে দাঁড়িয়েছে পৌরসভাধীন স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়। সোমবার দুপুরে বিদ্যালয়ের পক্ষ থেকে কর্মহীন অস্বচ্ছল এসব পরিবারের হাতে খাদ্য সামগ্রী (চাল, ডাল, আলু, লবন, পেঁয়াজ ও সাবান) তুলে দেয়া হয়।

এ দিন বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ম মেনে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা এ.কে.এম মিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অর্ধ-শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য অধিদপ্তরের বিধিমালা অবশ্যই মেনে চলতে হবে।

এবং বাসা-বাড়ীতে শিক্ষার্থীদের পড়ালেখা নিশ্চিত করতে হবে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা কামালের সার্বিক ব্যবস্থাপনায় এবং শিক্ষক ব্যক্তিগত অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণকালে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আবুল হাশেম ভুঁইয়া, স্বর্ণকলি হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. আলী আশ্রাফ এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক রৌশন আরা খানম, জাহানারা বেগম, দিপালী রানীসহ অন্যান্য শিক্ষক উপস্থিত ছিলেন।