হাজীগঞ্জে গোবিন্দপুর প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ : হাজীগঞ্জের গোবিন্দপুর প্রিমিয়ার লীগের (ফুটবল) ১১তম আসরের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের গোবিন্দপুর মাঠে এই প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দল গোবিন্দপুর স্পার্ক এসোসিয়েশন ও রানারআপ দল গোবিন্দপুর ক্যাম্পিয়ন এসোসিয়েশনের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন, বিশিষ্ট ক্রীড়াবিদ ও সমাজসেবক আলহাজ্ব মো. সিদ্দিকুর রহমান। খেলায় ১-০ গোলে গোবিন্দপুর স্পার্ক এসোসিয়েশন চ্যাম্পিয়ন হয়।

জিপিএল পরিচালনা কমিটির (২০২০-২৩) সভাপতি মুন্সী মো. জাকির হোসেনের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা মুন্সী মো. আবু হাসিবের তত্তাবধানে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ড. মো. সাইফুল হোসেন, মো. ইসমাঈল হোসেন, জাহাঙ্গির আলম রাজা, আবদুল হান্নান বেপারী, আব্দুস সামাদ মিজি, আব্দুস সালাম মুন্সী, ইউপি সদস্য সাইফুল্লাহ বকুল প্রমুখ।

জিপিএল পরিচালনা কমিটির (২০২০-২৩) সাধারণ সম্পাদক আবু নাসের সুমনের পরিচালনায় অনুষ্ঠানে অতিথিদের বক্তব্যের পুর্বে কোরআন তেলওয়াত করেন, জিল্লুর রহমান। কবিতা আবৃত্তি করেন কাউছার মোল্লা ও গান পরিবেশন করেন জিল্লুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফজলুল হক, মিজানুর রহমান মোল্লা, রফিকুল ইসলাম, পরিমল চন্দ্র দেবনাথ, সেফায়েত উল্যাহ, আব্দুল গাফফার চৌধুরী, সেলিম হোসেন, হোসেন মোল্লা, বাচ্চু মোল্লা, ওমর ফারুক মুন্সী সৈয়দুর রহমান প্রমুখ।

এ সময় জিপিএল পরিচালনা কমিটির (২০২০-২৩) সহ-সভাপতি মিজানুর রহমান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলম মুন্সি, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল মাসুদ, কোষাধ্যক্ষ কাউছার মোল্লা, দপ্তর সম্পাদক মোফাজ্জল মুন্সীসহ জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী, স্থানীয় ও এলাকাবাসী এবং কয়েক শতাধিক দর্শক উপস্থিত ছিলেন।