হাজীগঞ্জে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোহাম্মদ হাবীব উল্যাহ্: হাজীগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি ও সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মহনের নেতৃত্বে¡ কয়েক সহস্রাধীক ছাত্রলীগ নেতা-কর্মীর অংশ গ্রহণে প্রতিষ্ঠাবার্ষিকীর এই বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি পশ্চিম বাজারস্থ চৌরাস্তা থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাতার-কানাডা (কিউসি) টাওয়ারের সামনে কেক কাটা স্থলে এসে শেষ হয়। এরপর নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা অতিথিবৃন্দ ও নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এ সময় শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে।

উপজেলা ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটা অনুষ্ঠানে জাতীয় পতাকা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের ছবি এবং ছাত্রলীগের পতাকা নেতা-কর্মীদের হাতে হাতে শোভা পায়।

এ সময় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী, মানিক হোসেন প্রধানীয়া, আলহাজ¦ সফিকুল ইসলাম মীর, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন ও রাজন সাহা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এ আর সুমন, মো. সজিব, মমিন হোসেন, জাহিদ হাসান নিরু, জহির খান, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান জুয়েল, আবু আল মাসুদ, রিয়াদ বলি, শাহদাত হোসেন, মাজহারুল হক শান্ত, সাংগঠনিক সম্পাদক শরীফ মোল্লা, আব্দুল্লাহ আল মামুন জীবন কাজী, আরিফ আলম, মেহেদী আলম শাওন, অনিক কাজী, ফয়সাল বলি।

এ ছাড়াও উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক ফরহাদ হোসেন, উপ-প্রচার সম্পাদক তানভির তোরা, দপ্তর সম্পাদক হীরা, উপ-দপ্তর মো. আতিক চৌধুরী, ক্রীড়া সম্পাদক দীপ্ত সিকদার, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আব্দুল্লাহ, সদস্য জয়ন্ত আইচ, ডাক সোহাগসহ অন্যান্য অতিথিবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, উপজেলার সকল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ইউনিয়ন ও ওয়ার্ডের কয়েক সহ¯্রাধিক ছাত্রলীগ নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।