হাজীগঞ্জে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোহাম্মদ হাবীব উল্যাহ্ || হাজীগঞ্জে পৌর শ্রমিক লীগের আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরসভা চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

পৌর শ্রমিক লীগের সভাপতি মো. জহিরুল হক বাবুলের সভাপতিত্বে পৌরসভা চত্ত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন, ১৯৬৯ সালের ১২ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠার পর থেকে দেশ ও জাতীর স্বার্থে এবং শ্রমজীবী মানুষের দাবি আদায়সহ অধিকার প্রতিষ্ঠায় শ্রমিক লীগ অগ্রণী ভূমিকা পালন করছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন। পৌর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শুকুর আলম গাজীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী কবির হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর শেখসহ সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি মফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কাইয়্যুম সর্দার, দপ্তর সম্পাদক মনির হোসেন শেখ, প্রচার সম্পাদক খোকন সর্দারসহ দলীয় নেতৃবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।