হাজীগঞ্জে তৃতীয় ধাপে ইসলামী আন্দোলনের খাদ্য সামগ্রী বিতরণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাজীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে তৃতীয় ধাপে ৪টি ইউনিয়নে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন নিন্ম আয়ের লোকজনের মাঝে ত্রাণ (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে। রোববার বিকালে উপজেলার কালচোঁ উত্তর ও কালচোঁ দক্ষিণ ইউনিয়ন এবং বড়কুল পূর্ব ও বড়কুল পশ্চিম ইউনিয়নে কর্মহীন লোকজনের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে শনিবার বিকালে উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়ন, হাটিলা পূর্ব ইউনিয়ন ও হাজীগঞ্জ সদর ইউনিয়নের একাংশের (পূর্বাঞ্চল) এবং শুক্রবার বিকালে উপজেলার দ্বাদশগ্রাম ও রাজারাগাঁও ইউনিয়নের কর্মহীন নিন্ম আয়ের লোকজনের মাঝে এই খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন) বিতরণ করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আমীর ও পীর সাহেব চরমোনাইয়ের আহবানে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন লোকজনের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পরবর্তীতে হাজীগঞ্জ পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়নে ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ করা হবে বলে জানান, সংগঠনের নেতৃবৃন্দ।

ত্রাণ বিতরণকালে দ্বীনি সংগঠনের উপজেলা ছদর আলহাজ্ব মোরশেদ আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব খোরশেদ আলম, নায়েবে ছদর আলহাজ্ব রফিকুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক হাফেজ মো. শাহদাত হোসেন প্রধানীয়া, সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুজ্জামান পাটওয়ারী উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামাল গাজী, সহ-অর্থ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, ইসলামী যুব আন্দোলনের উপজেলা সভাপতি মাও. শাহাদাত হোসাইন, সহ-সভাপতি আল আমিন হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, উপজেলা ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি আকতার হোসেন নিপু, সাধারণ সম্পাদক রফিক আহমেদ রাজু, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন আকতার, অর্থ সম্পাদক মো. ফয়সালসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় কালচোঁ দক্ষিণ ইউনিয়নের দ্বীনি ছর ডা. হারুন অর রশিদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বড়কুল পশ্চিম ইউনিয়নের সভাপতি মুফতি শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, বড়কুল পূর্ব ইউনিয়নের সভাপতি মাও. মাছুম বিল্লাহ ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের পাটওয়ারীসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ’র স্ব-স্ব ইউনিয় ও উপজেলা ইসলামী আন্দোলনসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।