হাজীগঞ্জে পৌর ৮নং ওয়ার্ড শ্রমিক দলের কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগি সংগঠন, জাতীয়তাবাদী শ্রমিক দলের হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড শাখা শ্রমিক দলের (টোরাগড়) নতুন কার্য-নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) পৌর শ্রমিক দলের সভাপতি মো. রাশেদ আলম হীরা, সাধারণ সম্পাদক মো. সোহেল রানা সোহেল এর সুপারিশক্রমে নতুন এ কার্য-নির্বাহী কমিটির অনুমোদন দেন।

এতে সভাপতি হিসেবে মো. মোস্তফা কামাল, সিনিয়র সহ-সভাপতি মো. মোস্তফা, সাধারণ সম্পাদক মো. ইসমাঈল হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মহসিন ও সাংগঠনিক সম্পাদক মো. আবু রায়হানসহ ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেওয়া হয়। এ ছাড়াও অন্যান্য সম্পাদকীয়সহ কমিটিতে আরো ২৬ জন সদস্য রয়েছেন।

ওয়ার্ড শ্রমিক দলকে কার্যকর ও শক্তিশালী এবং আগামি দিনে আন্দোলন-সংগ্রামমূখী করার লক্ষ্যে এ দিন পৌর ৮নং ওয়ার্ড শ্রমিক দলের অস্থায়ী কার্যালয়ে পৌর ও ওয়ার্ড শ্রমিক দলের নেতৃবৃন্দ এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকদের উপস্থিতির মতামতের ভিত্তিকে এ কার্য-নির্বাহী কমিটি গঠন করা হয়।

মতবিনিময় সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের আদর্শে উজ্জিবীত হয়ে, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্দেশনা অনুযায়ী এবং হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হকের আহবানে আগামি দিনে বিএনপির সকল কর্মসূচীর জন্য ওয়ার্ড শ্রমিক দলের নেতৃবৃন্দকে প্রস্তুত থাকার আহবান জানান, পৌর শ্রমিক দলের সভাপতি মো. রাশেদ আলম হীরা।