হাজীগঞ্জে ফাতেমাকে ইউএনও‘র আর্থিক সহায়তা

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জে কিডনী রোগে আক্রান্ত ফাতেমার (৬) চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়–য়া। বৃহস্পতিবার তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন। এ ছাড়াও ফাতেমার উন্নত চিকিৎসায় বিভিন্নভাবে সহযোগিতার আশ্বাস দেন ইউএনও।

এর আগে বুধবার রাতে হাজীগঞ্জ বাজারে একটি ফার্মেসীতে ঔষুধের জন্য আসেন ফাতেমা মা পারভিন বেগম। কিন্তু টাকার অভাবে চাহিদা অনুযায়ী ঔষুধ কিনতে না পারায় তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় দৈনিক ইলশেপাড়ের ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ্কে বিষয়টি জানান ফার্মেসির সেলসম্যান সঞ্জিত ঘোষ।

পরে দৈনিক চাঁদপুর কন্ঠের ব্যুরো ইনচার্জ কামরুজ্জামান টুটুলসহ ফার্মেসীতে উপস্থিত হয়ে ফাতেমার মায়ের সাথে কথা বলেন তারা। পরের দিন বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়াকে বিষয়টি অবহিত করা হলে, তিনি ফাতেমার জটিল অবস্থা দেখে ঔষুধ ক্রয়সহ চিকিৎসার জন্য তাৎখনিক নগদ ১০ হাজার টাকা তুলে দেন ফাতেমা মায়ের হাতে।

এ ছাড়াও ফাতেমার উন্নত চিকিৎসায় অর্থনৈতিকভাবে আরো সহযোগিতার আশ্বাস দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া। এ সময় আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ফাতেমা মা পারভিন বেগম। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংবাদকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ দিকে ফাতেমার উন্নত চিকিৎসার জন্য কয়েক লাখ টাকা প্রয়োজন। যদি কোন সহৃদয়বান ব্যক্তি ফাতেমার চিকিৎসায় আর্থিক সহযোগিতা করতে চান, তাহলে ০১৮৩৫-৩১৩৪০৯ এই নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হলো