হাজীগঞ্জে ফুড ভিলেজের উদ্বোধন

হাজীগঞ্জে ফিতা কেটে ফুড ভিলেজের উদ্বোধণ করছেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

মোহাম্মদ হাবীব উল্যাহ্: হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ ফুড ভিলেজের উদ্বোধন করেছেন, অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। রোববার বিকালে ফিতা কেটে তিনি এই খাবার হোটেলের উদ্বোধন করেন। এরপর মিলাদ, দোয়া ও মোনাজাত এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাও. রফিকুল ইসলাম।

এস.এম মিরাজ মুন্সীর সঞ্চালনায় এবং ফুড ভিলেজের সত্ত্বাধীকারী মাহবুবুর রহমান রুবেল, মো. মহসিন হোসেন ও রিয়াজ হোসেনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবু তালেব লিটন, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধা কান্ত রাজু, কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পলাশ প্রমুখ।

এ সময় অতিথি হিসেবে উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলিসহ অন্যান্য অতিথিবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, স্থানীয় ব্যবসায়ী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।