হাজীগঞ্জে বাকিলা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বিশাল শোক র‌্যালী

হাজীগঞ্জ প্রতিনিধি: হাজীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎবাষির্কী ও জাতীয় শোক দিবস পালন এবং ১৫ আগষ্ট ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরনে শোক র‌্যালী, আলোচনা সভা, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে বাকিলা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বাকিলা উচ্চ বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
এর আগে উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের নেতৃত্বে উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ এবং ইউনিয়ন যুবলীগের নেতাকর্মী ও সমর্থকদের অংশ গ্রহণে বাকিলা বাজারে বিশাল শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বাকিলা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বাকিলা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভাস্থলে গিয়ে শেষে হয়।

আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, সদস্য অহিদুজ্জামান পাটওয়ারী, আবুল কালাম চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সদস্য আমিনুল ইসলাম বাবুল, ইউছুফ প্রধানীয়া সুমন, সিরাজুল ইসলাম রাসেল, লোটাস দেলোয়ার প্রমূখ।
ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইব্রাহিম খাঁন রনি সভাপতিত্বে আলোচনা সভায় স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন কৃষক লীগের সদস্য সচিব মোস্তফা কামাল মজুমদার, যুবলীগ নেতা নজরুল ইসলাম নজু, নাজমুল আহসান নয়ন, রকিবুল ইসলাম রাকিব, সুব্রত দেব শুভ, রিপন দে, হাবিবুর রহমান মিলন, প্লাবন রায় চৌধুরী সুজন, রতন মজুমদার, রেজাউল করিম শুভ, শরিফুল ইসলাম প্রমুখ।

ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোজাম্মেল হক বাবুলের উপস্থাপনা আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ট ও ২১ আগষ্টে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। অনুষ্টানে ইউনিয়ন যুবলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ এবং সকল ওয়ার্ড থেকে আগত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।