হাজীগঞ্জে বড়কুল পশ্চিম ইউনিয়নে ওয়ার্ড পর্যায়ে আ’লীগের সম্মেলন সম্পন্ন

মোহাম্মদ হাবীব উল্যাহ্: হাজীগঞ্জে বড়কুল পশ্চিম ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের মধ্য দিয়ে এ সম্মেলন সম্পন্ন হয়। সম্মেলনে সদস্যদের উপস্থিতিতে শান্তিপূর্ণ পরিবেশে ব্যাপক উৎসাহ-উদ্দিপনায় ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় (ভোট গ্রহণ) মাধ্যমে ওয়ার্ড পর্যায়ের সম্মেলনগুলো অনুষ্ঠিত হয়।

এ দিন সকালে প্রতাপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদ্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে মো. আনোয়ার হোসেন মজুমদার এবং সাধারণ সম্পাদক পদে মো. কাইয়ুম খাঁন নির্বাচিত হয়েছেন।

দুপুরে নাটেহরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদ্যদের উপস্থিতি এবং অংশ গ্রহণে সভাপতি পদে মো. শাহআলম বাচ্চু এবং সাধারণ সম্পাদক পদে মো. জাকির হোসেন পাটওয়ারী বিনা প্রতিদ্ধ›দ্ধীতায় নির্বাচিত হয়েছেন।

বিকালে খন্দকার বাড়ী জামে মসজিদ মাঠে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদ্যদের উপস্থিতি এবং অংশ গ্রহণে সভাপতি পদে মো. শাহআলম এবং সাধারণ সম্পাদক পদে মো. জসিম উদ্দিন পাটওয়ারী বিনা প্রতিদ্ধ›দ্ধীতায় নির্বাচিত হয়েছেন। এর আগে ধারাবাহিকভাবে অন্যান্য ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়।

সভায় উপজেলা প্রতিনিধি ও সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক সদস্য হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বতু মিজি, উপজেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক মো. শাহজামাল, সহ প্রচার সম্পাদক মো. জাকির হোসেন বাবুল পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা রোটা. জাফর আহমেদ।

এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মনির হোসেন গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটওয়ারী, সদস্য ওমর ফারুক মজুমদার, আসন্ন সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী মো. আবুল হাসেম ওরফে হাসু ভাই, ইউনিয়ন যুবলীগের সভাপতি লোটাস দেলোয়ার, সাধারণ সম্পাদক আবু নাছের সুমনসহ ইউনিয়ন এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় ও জাতীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।