হাজীগঞ্জে সাংবাদিক হাবীবের বাবার কুলখানি অনুষ্ঠিত


হাজীগঞ্জ প্রতিনিধি: হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ, হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্য মোহাম্মদ হাবীব উল্যাহ্’র বাবা মরহুম মোহাম্মদ হারুন অর রশিদের কুলখানি সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরে কুলখানি উপলক্ষে মরহুমের কবর জিয়ারত, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত। মিলাদ ও দোয়া পরিচালনা করেন, টোরাগড় পূর্ব পাড়া জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা আবুল হোসেন আনোয়ারী।

মিলাদ ও দোয়া শেষে মোনাজাত পরিচালনা করেন, ক্বারী মোহাম্মদ বিল্লাল হোসেন আল কাদেরী। এর আগে মরহুম হারুন অর রশিদের কবর জিয়ারত করেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন। এ সময় তিনি মরহুমের শোকাহত পরিবারের সমবেদনা জানান এবং তাদের সাথে কুশল বিনিময় করেন।

কুলখানিতে পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর এমরান হোসেন মুন্সী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু সুফিয়ান রানা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, হাজীগঞ্জ স্বর্ণকলি হাই স্কুলের প্রধান শিক্ষক মহিবুর রহমান, স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা কামাল, উপজেলা বিএমজিটিএ’র সভাপতি আরিফ ইমাম মিন্টু উপস্থিত ছিলেন।

এ সময় হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মাহবুবুল আলম চুননু, সিনিয়র সদস্য গাজী সালাউদ্দিন, আমার কন্ঠের প্রকাশক ও সম্পাদক মো. কামাল হোসেন, মানব খবরের প্রকাশক ও সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, সাপ্তাহিক হাজীগঞ্জের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, মানব সমাজের নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান বাবলু, চাঁদপুর কন্ঠের প্রতিনিধি কামরুজ্জামান টুটুলসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও শিক্ষক, সুধি, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন, গণ্যমান্য ব্যক্তিবর্গ, মরহুমের নিকট আত্মীয়-স্বজন, বাড়ীর লোকজন, প্রতিবেশী ও এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, কুলখানিতে সকলের উপস্থিতেতে মরহুমের কবর যিয়ারত, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এরপর সকলের অংশ গ্রহণে মর্ধাহৃভোজ অনুষ্ঠিত হয়।