হাজীগঞ্জ উপজেলার বলাখাল নূর-ই-মাদিনা নেছারীয়া আলিম মাদরাসায় বই বিতরণ সম্পূর্ণ

মোঃরবিউল আলম চাঁদপুর প্রতিনিধিঃ শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ এ স্লোগানকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও কভিড -১৯ এর মধ্যেও শিক্ষারমানকে উন্নিত রাখতে সাঁড়াদেশে বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন গণপ্রজাতন্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। চাঁদপুর জেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে বই বিতরণ করা হয়েছে।

গত ১লা জানুয়ারি এ জেলার বিভিন্ন মাদরাসা ও বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষকরা বই বিতরণ করেছেন। নতুন বছরে নতুন বই পেয়ে উল্লাসিত শিক্ষার্থীরা।নতুন বইয়ের ঘ্রাণ আর বুক বড়া আনন্দ নিয়ে বাড়িতে ফিড়ছে কোমল মতি শিক্ষার্থীরা।

হাজীগঞ্জ উপজেলার বলাখাল নূর-ই-মাদিনা নেছারীয়া আলিম মাদরাসায় এ দিন শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সভাপতি জনাব আবু ইউসুফ মাস্টার, মোঃদেলোওয়ার হোসেন বিদ্যুৎসাহী,জনাব আঃমান্নাব মাস্টার দাতা সদস্য, অধ্যক্ষ মোঃমাহবুবুল হাসান,সহকারী শিক্ষক মোঃকামরুল হাসান,মোঃমজিবুর রহমান, মোঃগিয়াস উদ্দিন, মোঃহারুন অর রশিদ, তাহমিনা আক্তার, মোঃনুরুল ইসলাম, মোঃরফিকুল ইসলাম, মোঃআব্দুস সাত্তার,মোঃআব্দুল হক,মোঃশাহজালাল,নাছরিন আক্তার,মোঃআবুতাহের,মোঃতাহেরুজ্জামান,মোঃবিল্লাল হোসেন,মরিয়ম আক্তার, অভিভাবক ও শিক্ষার্থী এবং কর্মচারীসহ অন্যান্যরা।