হাজীগঞ্জ ডিগ্রী কলেজে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

মোহাম্মদ হাবীব উল্যাহ, হাজীগঞ্জ প্রতিনিধি || হাজীগঞ্জ ডিগ্রী কলেজে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত হয়েছে। অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদের সভা প্রধানে রোববার দুপুরে কলেজের ছাত্র-শিক্ষক মিলনায়তনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে মিলাদ, আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সহকারী অধ্যাপক আ.ন.ম মফিজুর রহমান।


এর আগে ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) এর আলোচনা সভায় বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পর্ষদের হিতৈষী সদস্য সালাউদ্দিন ফারুক মামুন, বিদ্যোৎসাহী সদস্য মো. শাহজামাল, অভিভাবক সদস্য এস.এম আকতার হোসেন, সহকারী অধ্যাপক মোরশেদ আলম মজুমদার, সহকারী অধ্যাপক মো. সেলিম, অনুষ্ঠানের আহবায়ক মোহাম্মদ মাকছুদুর রহমান, লাইব্রেরিয়ান ফয়েজ আহমেদ, সহকারী লাইব্রেরিয়ান শেখ মো. মিজানুর।


শিক্ষক প্রতিনিধি ও সহকারী অধ্যাপক তৌহিদা আক্তারের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন, শিক্ষার্থী মো. নাহিদুল ইসলাম, নাতে রাসূল (সাঃ) পেশ করেন, শিক্ষার্থী মো. আজাদ হোসেন ও সুমাইয়া আক্তার। এ সময় কলেজ পরিচালনা পর্ষদের শিক্ষক প্রতিনিধি নাজমা আক্তারসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।