হাজীগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

0
73

হাজীগঞ্জ ব্যুরো: হাজীগঞ্জে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে পৌর যুবলীগ। শনিবার সন্ধ্যায় পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলামের উদ্যোগে স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে এ জন্মদিন পালন করা হয়। এ দিন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগি সংগঠনের কর্মী-সমর্থকদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন নেতৃবৃন্দ।

এর আগে জন্মদিন উপলক্ষ্যে আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পশ্চিম বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গাউছিয়া হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্টের আলোচনা সভাস্থলে এসে শেষ হয়।

সভায় নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জননেত্রী থেকে বিশ^নেত্রীতে পরিচিতি লাভ করেছেন। তার সাহসি, যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তারই হাত ধরে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় উন্নীত হবো আমরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ জসিম উদ্দিন, রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, যুগ্ম আহবায়ক আলী নূর নিপু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি প্রমুখ।

এ সময় পৌর যুবলীগ নেতা জাহিদুর রহমান জাহিদ, মহিবুর রহমান খোকন, সাইয়্যেদ আব্দুল্লাহ ঝিনুক, সুমন সাহা, মঞ্জুর আলম মজুমদার, সাইফুল ইসলাম, সাদ্দাম হোসেন, তোফায়েল আহমেদ সবুজ, শাহেদ, রাকিব হোসেন, শরীফ মোল্লা, মো. আব্বাসসহ কয়েক শতাধিক পৌর যুবলীগের নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।