হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0
ক্যাপশন: হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য রাখছেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

মোহাম্মদ হাবীব উল্যাহ্: আসন্ন সম্মেলন উপলক্ষ্যে হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে পৌর ৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগি সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক রাখেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে সম্মেলন বিষয়ক বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ মনোনিত সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক সদস্য ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগ মনোনিত সমন্বয়ক কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ মজুমদার।

এ ছাড়াও সভায় আরো বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরুসহ পৌর নেতৃবৃন্দ। এ সময় ওয়ার্ড নেতৃবৃন্দের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, পৌর মেয়র ও সমন্বয়ক কমিটির সদস্যবৃন্দ। সভায় সভাপতিত্ব করেন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কাজী বিল্লাল হোসেন এবং সঞ্চালনা করেন, সাধারণ সম্পাদক কাজী মোবারক হোসেন।

৮নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায়, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কবির হোসেন, কাজী মনির হোসেন মিঠু, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, শামছুজ্জামান মুন্সী ও জাকির হোসেন মিয়াজী, প্রচার সম্পাদক মো. দেলোয়ার হোসেন প্রমুখ। এ সময় পৌর আওয়ামী লীগ এবং পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বর্ধিত সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারের শহীদ এবং শহীদ মুক্তিযোদ্ধা ও প্রয়াত মুক্তিযোদ্ধাসহ সকল আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীর আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা এবং তাদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।