হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ডে আব্দুল মান্নান খাঁন বাচ্চুর নির্বাচনী কর্মীসভা ভোট কেন্দ্রে উপস্থিত থেকে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে—লায়ন ইঞ্জি. মমিনুল হক

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

মোহাম্মদ হাবীব উল্যাহ্ঃ আসন্ন হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী, সাবেক মেয়র আলহাজ্ব আবদুল মান্নান খান বাচ্চুর সমর্থনে পৌরসভাধীন ৯নং ওয়ার্ড আলীগঞ্জ ও এনায়েতপুর গ্রামে নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও ৫ টায় আলীগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন বালুর মাঠে এই নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হক। তিনি বলেন, ভোট সুষ্ঠু হবে না, এই ভাবনা বিএনপির ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা ভোট কেন্দ্রে যায় না। যার ফলে দেশের অনেক স্থানীয় নির্বাচনে অল্প কিছু ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থীরা পরাজিত হয়েছেন।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হলে, আপনাদেরকে প্রতিটি ভোটারের কাছে যেতে হবে এবং তাদেরকে ভোটকেন্দ্রে নিয়ে আসতে হবে। এরপর আমরা ফলাফল পর্যন্ত কেন্দ্রে অবস্থান করবো এবং আমাদের প্রার্থীর বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবো। কারণ ধানের শীষের বিজয় মানে, গণতন্ত্রের বিজয় এবং আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার বিজয়।

কর্মীসভা দুটিতে বক্তব্য রাখেন, ধানের শীষের প্রার্থী ও সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খাঁন বাচ্চু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ওলামা দলের সদস্য সচিব মাও. নজরুল ইসলাম তালুকদার, উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মোহন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির ও সিরাজুল ইসলাম খান, সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী।

পৌর বিএনপির সহ-সভাপতি শাহাদাত হোসেন স্বপনের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলালের সঞ্চালনায় কর্মীসভায় আরো বক্তব্য রাখেন, পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী, পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন মজুমদার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম. এ নাফের শাহ্ প্রমুখ। 

স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা দুলাল, সাইফুল ইসলাম, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান পলাশ, যুবনেতা নূর মোহাম্মদ সবুজ, সাগর ও জাবেদসহ বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ। এ সময় উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সুমন, সদস্য সচিব কাজী জসিম উদ্দিন, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, সদস্য সচিব বিল্লাল পাটওয়ারী উপস্থিত ছিলেন।

এ ছাড়াও পৌর বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক আজাদ কাশারী, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মারুফ খান রাসেল, পৌর শ্রমিক দলের সভাপতি রাশেদ আলম হীরা, সাধারণ সম্পাদক সোহেল রানা সোহেল, উপজেলা ছাত্রনেতা এস.এম ফয়সাল হোসাইন, জুয়েল রানা তালুকদারসহ উপজেলা ও পৌর এবং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg