হোমনার করোনা যোদ্ধা (ইউএনও) তার ড্রাইবারসহ আক্রান্ত

এ আর আহমেদ হোসাইন, কুমিল্লা জেলা প্রতিনিধি : কুমিল্লার হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)তাপ্তি চাকমা প্রাণঘাতী করোনায়  আক্রান্ত।বিষয়টি নিশ্চিত করেন  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা.মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার। 
রবিবার দুপুর মোটো ফোনে জানতে চাইলে তিনি বলেন ইউএনও তাপ্তি চাকমা, তার গাড়ির চালক ও তার সহকারী ২ জনসহ শনিবার সন্ধায় পজেটিভ রিপোর্ট আসে।

তিনি বলেন উপজেলায় মোট আক্রান্ত-১০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেন- ৩০ জন রিপোর্ট লিখা পর্যন্ত ওই উপজেলা কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি।উপজেলা সহকারী কমিশনার (ভূমি)সাদিয়া ভূইয়া বলেন- শ্রীঘই ইউএনও তাপ্তি চাকমা মানবতার সেবায় পূর্ণসুস্থ হয়ে তিনি আমাদের মাঝে ফিরে আসবেন। তবে তিনি তার নিজ বাসার আশোলেসনে আছেন।হোমনা সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফজলুল করিম বলেন-তিনি সুস্থ ও সচেতন আছেন ওনার জন্য দোয়া রইলো জয়ী হয়ে আবার ফিরে আসবেন আমাদের মাঝে তার প্রশানিক ভূমিকায়।

ওই দিকে, করোনা যোদ্ধে হার নামানা সৈনিক ইউএনও তাপ্তি চাকমার করোনায় আক্রান্ত হওয়ায় খবরে হোমনা উপজেলার সাধারন মানুষ তার সুস্থ্যতা কামনায় ব্যাকুলতা প্রকাশ করেছেন। অনেকে নিজ নিজ ফেইজবুকে স্ট্যাটাস দিয়ে তার সুস্থ্যতা কামনা করেছেন।  জানাগেছে,উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা করোনা সংকটের শুরু থেকেই হোমনা বাসীর পাশে থেকে সার্বক্ষনিক দায়িত্বপালন করেছেন। করোনার সম্মুখে সাহসী যোদ্ধা হিসেবেই তাকে মনে-প্রানে করেন হোমনা উপজেলাবাসি।