২১ আগস্ট গ্রেনেড হামলায় যারা জড়িত ॥ অচিরেই চিহিৃত খুনিদের ধরে শাস্তি নিশ্চিত করা হবে

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg

জাকির হোসেন সৈকত,ফরিদগঞ্জ: জাতীয় শোক দিবস উপলক্ষে এবং বিগত ২০০৪ সালে ২১ আগস্ট রাজধানীতে আওয়ামীলীগ সমাবেশে গ্রেনেড হামলায় নিহত সকল শহীদ স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এই কর্মসূচী পালিত হয়। উপজেলা পরিষদ আয়োজিত এই শোকসভায় বিভিন্নস্তরের মানুষ ছাড়াও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমানের সভাপতিত্বে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী এসময় তিনি বলেন, জাতির জনকসহ তার পরিবারের সদস্যদের হত্যকারীদের শাস্তি হয়েছে। তবে এখনো ২১ আগস্ট গ্রেনেড হামলায় যারা জড়িত তাদের শাস্তি পুরোপুরি নিশ্চিত হয়নি। তাই অচিরেই চিহিৃত খুনিদের ধরে শাস্তি নিশ্চিত করা হবে। জামাত বি এনপির লোকেরা চেয়েছিল বঙ্গ কণ্য শেখ হাসিনাকে শেষ করে দেওয়ার জন্য কিন্তু রাখে আল্লাহ মারে কে।

এসয় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল খায়ের পাটোয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, চাঁদপুর জেলা বনও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাকটার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান, আলমগীর হোসেন স্বপন, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিঠু, সাইফুল ইসলাম রিপন, ইউপি চেয়ারম্যা দের পক্ষে হারুন অর রশিদ, সহেল চৌধুরী, যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ইরান, মনির হোসেন, সাজ্জাদ হোসেন টিটু, সেক্টর কমান্ডাস ফোরামের সাধারন সম্পাদক এম তুবিবুল্লাহ ছাত্রলীগের সভাপতি মাহাবুবুল আলম সোহাগসহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরে শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া বিশেষ মোনাজাত করা হয়। এতে দোয়া পরিচালনা করেন, ফরিদগঞ্জ কামিল বিশ্ববিদ্যালয় মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মমিনুল হক।

https://www.bdcurrentnews24.com/wp-content/uploads/2022/07/ad-1.jpg