২ জুন থেকে ১০ জুন পর্যন্ত বন্ধ থাকবে হাজীগঞ্জ বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান

মোহাম্মদ হাবীব উল্যাহ্:` চাঁদপুরের হাজীগঞ্জ বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান আগামিকাল ২ জুন থেকে আগামি ১০ জুন পর্যন্ত বন্ধ থাকবে। ব্যবসায়ীদের ঐক্যমতে ব্যবসায়ী সমিতি এই সিদ্ধান্ত জানিয়েছেন।

সোমবার বিকালে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে এক মতবিনিময় সভায় উপস্থিত ব্যবসায়ীরা হাত তুলে তাদের এই সিদ্ধান্তের কথা জানান দেন।

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ মাঠে সামাজিক দুরত্ম মেনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় জনপ্রতিনিধি, আইন-শৃঙ্খলা বাহীনি, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, সংবাদকর্মী ও বাজারের সকল পর্যায়ের ব্যবসায়ীরা অংশ নেয়।

সিদ্ধান্ত অনুযায়ী আগামিকাল ২ জুন থেকে আগামি ১০ জুন পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় পন্য, কাঁচামাল (শাক-সবজি) ও ঔষুধের দোকান ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। এর মধ্যে মুদি দোকান ও কাঁচামাল দুপুর ২টা পর্যন্ত এবং ঔষুধের দোকান সারাদিন খোলা থাকবে।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ।
হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আসফাকুল আলম চৌধুরীর সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিথিদের আগে ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং বেশ কয়েকজন ব্যবসায়ী বক্তব্য রাখেন।
এরপর অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেনের আহবানে সাড়া দিয়ে উপস্থিত ব্যবসায়ীরা আগামি ১০ জুন পর্যন্ত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার পক্ষে হাত তুলে সাড়া দেন।