৮নং ওয়াডবাসীর প্রাপ্য সেবা দেওয়ার জন্যে তাদের সেবক হতে চাই – হেলাল হোসাইন

গোলাম মোস্তফা :- আগামী ২৯ মাচ   চাঁদপুর পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডের  কাউন্সিলর পদপ্রার্থী অ্যাডঃ  হেলাল হোসাইন বলেছেন,  নৈতিক ও সামাজিক অবক্ষয় রোধ এবং প্রথম শ্রেণীর পৌরসভার  নাগরিক হিসেবে ৮নং  ওয়াডবাসীর প্রাপ্য সেবা দিতে তাদের  সেবক হতে চাই ।

তিনি আরো বলেন, চলমান সমাজ ব্যবস্থায় সবচেয়ে বড় ব্যাধি হচ্ছে সামাজিক ও নৈতিক অবক্ষয়,এ থেকে  নতুন প্রজন্ম কে  রক্ষায় প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করে  ওয়ার্ডবাসীর সহযোগিতায়  নিয়ে আগামীর বাসযোগ্য  মডেল ওয়াড হিসেবে এ ওয়াডকে গড়ে তুলবো, যা দৃষ্টান্ত হিসেবে অনুকরণীয় হবে। অপরদিকে এ পৌরসভাটি  বিশেষ  শ্রেণীর পৌরসভা অথ্যাৎ  সিটি কর্পোরেশনের সমমর্যাদা সম্পন্ন হওয়া সও্বেও এ  ওয়াডের জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনকারীগন ওয়াডবাসীকে তাদের প্রাপ্য সেবা দিতে ব্যর্থতার পরিচয় দেন। যারফলে এবারের নিবাচনে আমার  এলাকাবাসী  সম্মিলিতভাবে সিদ্ধান্ত নিয়ে   আমাকে তাদের  প্রতিনিধিত্ব করার জন্য  অনুমতি দেয়ায় কাউন্সিলর প্রাথী হয়েছি।   অপরদিকে আমার আদশিক রাজনৈতিক দল এ সিদ্ধান্ত কে স্বাগত জানিয়ে  আওয়ামী লীগের পক্ষ থেকে   আমাকে  দলীয় মনোনয়ন দেয়। 

তিনি এক প্রশ্নের জবাবে বলেন, আগামীর বাসযোগ্য ওয়াড গড়ে তুলতে  মাদক, ইভটিজিং,  কিশোর গ্যাং ও নৈতিক অবক্ষয় রোধে করতে গিয়ে চুল পরিমাণ পিছ পা হবো না, এটি আমার ওয়াদা ও চ্যালেঞ্জ।
তিনি আরো বলেন,ঐতিহ্যবাহী চাঁদপুর হলো যোগাযোগ ব্যবস্থার ট্রানজিট শহর।   নৌ ও রেলপথে  ট্রানজিটে ৮নং ওয়াডের রাস্তাঘাট গুলো ব্যবহৃত হয়।  অপরদিকে মেঘনার নদীর তীরবর্তী হওয়ায় নদী সিকস্তি এলাকাও  রয়েছে এ ওয়াডে । অথচ অবকাঠামোগতভাবে  অনুন্নত  ওয়ার্ড এটি । তাই এ ওয়ার্ডের  রাস্তা- ড্রেনেজ ব্যবস্থাসহ সকল  অবকাঠামোগত উন্নয়ন হবে  অগ্রাধিকার ভিত্তিতে। এমনি ভাবে জনস্বার্থে  সেবা  দেওয়াই হবে আমার লক্ষ্য  ও উদ্দেশ্য।

তিনি আরোবলেন, পারিবারিকভাবে  স্বাধীনতার স্বপক্ষের এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক।  আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত পুরো পরিবার। তাই  ছোটবেলায়   জনসেবার  ব্রত ছাত্রলীগের  রাজনীতির মাধ্যমে ওয়ার্ডবাসীর সুখ দুঃখে তাদের পাশে আছি,ফলে   বিগত দিনের কমকান্ডের আলোকে   এলাকাবাসী  সম্মিলিত সিদ্ধান্ত এবং আওয়ামী লীগের দলীয় মনোনয়ন।আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায়  শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিসহ   জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
পরিশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে  উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
এই উন্নয়নের অগ্রযাত্রা সফল করতে  ৮নং ওয়াডবাসীর প্রতিনিধি হিসেবে আমি ও হতে চাই, গবিত অংশীদার। এ বিষয়ে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

উল্লেখ্য অ্যাডঃ  হেলাল হোসাইন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক  সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।  তিনি চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য, আবাহনী ক্রীড়া চক্র লিমিটেডের কার্যনির্বাহী পরিষদের পরিচালক , রেডক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর ইউনিটের আজীবন সদস্য,  চাঁদপুরের অন্যতম সংস্কৃতি নৃত্য  সংগঠন নৃত্যাঙ্গনের সহ- সভাপতি, কোড়ালিয়া রোড কিতাব উদ্দিন জামে মসজিদ উন্নয়ন কমিটির সদস্য, পীর বাদশা মিয়া জামে  মসজিদের সভাপতির দায়িত্ব পালন করেছেন।