ইসলামী সূফীবাদী শান্তির পতাকা উড্ডয়ন  রাখার লক্ষ্যে আমি রাজনীতিতে এসেছি ..সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী

0
227
ইসলামী সূফীবাদী শান্তির পতাকা উড্ডয়ন  রাখার লক্ষ্যে আমি রাজনীতিতে এসেছি ..সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী
চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসন হতে ইসলামী ফ্রন্ট হতে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সদ্য গড়া বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যান আওলাদে রাসুল(দ) আলহাজ্ব শাহসুফী  সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী ওয়াল হোসাইনী আল-মাইজভান্ডারী। তিনি পা্র্লামেন্ট অব ওয়াল্ড সুফীজ প্রেসিডেন্ট।  গত ২৭ নভেম্বর বিকালে নিজ দলের এবং ইসলামী ফ্রন্টের নেতা কর্মীদের সাথে নিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসক মুহাম্মদ ইলিয়াছ হোসেনের হাতে মনোনয়নপত্র জমা দেন। এ সময় তার সাথে ছিলেন শাহজাদা সৈয়দ হাসনাইন-এ- মইনুদ্দীন আলহাসানী আল- মাইজভান্ডারী,এডভোকেট কাজী মহসিন চৌধুরী,ইসলামী ফ্রন্টের মহাসচিব মাওলানা এমএ মতিন।
এই উপমহাদেশের আধ্যাত্মিক জগতের খ্যাতিমান সাধক পুরুষ শাহসূফি সৈয়দ গোলামুর রহমান মাইজভান্ডারীর নাতি শাহসূফি সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভান্ডারীর শাহাজাদা ও মাইজভান্ডার দরবারের গাউছিয়া মইনীয়া মঞ্জিলের সাজ্জাদানসীন হলেন সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী। তার পপিতা ছিলেন ওয়াল্ড আহলে  সুন্নাত ওয়াল জামাআত প্রেসিডেন্ট। তিনি হঠাৎ রাজনীতিতে আগমন করেছেন।
রাজনীতিতে আসার মানসিকতায় গত দুই মাস আগে সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) নামে একটি দল গঠন করেন। দলের নিবন্ধন না থাকাই তিনি ইসলামী ডেমোক্রেটিক অ্যালায়েন্সের অন্তর্ভুক্ত বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হতে তার স্থায়ী আবাসস্থল চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) এবং ঢাকা-১৪ (মিরপুর) আসন হতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।  (গত২৮ নভেম্বর) ঢাকার-১৪ আসনের মনোনয়নপত্র জমা দেন।এ সময় তার সাথে ছিলেন এডভোকেট কাজী মহসিন চৌধুরী, শাহ আক্তারুজ্জামান,ওসমান আলী ইব্রাহীম মিয়া,শরীফুর রহমান।  এক প্রতিক্রিয়ায় সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী বলেন- ইসলাম তথা সুন্নিয়তের ভিত আরো মজবুত করার লক্ষ্যে মদিনা সনদের আলোকে দেশ পরিচালনা করার মানসিকতায় মানুষকে আরো বেশী সেবা দেওয়ার লক্ষে ইসলামী রাজনীতির সাথে একাত্মতা প্রকাশ করেছি।
এতদিন আমরা বিভিন্নভাবে ব্যবহার হয়েছি। আর না, অন্যায়ের বিরুদ্ধে, জালিম, জঙ্গিবাদ, নাস্তিকের বিরুদ্ধে আরো বেশী সোচ্চার হতে ইসলামী পতাকা উজ্জীবিত রাখার লক্ষে রাজনীতিতে এসেছি।            এক প্রশ্নের জবাবে সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেন,আমি নির্বাচন করব, মনোনয়ন প্রত্যাহার করার প্রশ্নই আসে না।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন