সুনামগঞ্জে জাতীয় দিবস উপলক্ষ্যে ক্রীড়া সংস্থার কাবাডি প্রতিযোগিতা ২০১৯ অনুষ্ঠিত

0
146

সুনামগঞ্জ প্রতিনিধি:
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জেলা ক্রীড়া সংস্থার কাবাডি প্রতিযোগিতা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দিনব্যাপী শহরের সকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠে এই কাবাডি প্রতিযোগিতা জেলার প্রত্যেক থানার একটি করে দল অংশ গ্রহন করেন ।
উক্ত কাবাডি প্রতিযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার সহ- সভাপতি ও পুলিশ সুপার বরকতুল্লাহ খানের সভাপতিত্বে এবং সদর থানান (ওসি) অপারেশন আহমেদ সঞ্জুর মুর্শেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ আব্দুল আহাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কাবাডি বিভাগের সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রদীপ পাল নিতাইসহ আরো অনেকে।

এসময় উপস্থিত ছিলেন সদর থানার (ওসি তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, জগন্নাথপুর থানা ওসি মোহাম্মদ হারুন অর রশিদ, বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান, তাহিরপুর থানা ওসি নন্দন কান্তি দর প্রমূখ।]

খেলায় প্রথমে বিশ্বম্ভরপুর থানা বনাম শাল্লা থানা, জামালগঞ্জ বনাম ছাতক থানা, জগন্নাথপুর বনাম তাহিরপুর থানা, সুনামগঞ্জ সদর থানা বনাম দোয়ারা বাজার থানা, দক্ষিণ সুনামগঞ্জ বনাম দিরাই থানা, ধর্মপাশা বনাম মধ্যনগর থানার দল এই কাবাডি খেলায় অংশ গ্রহন করেন। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে অতিথিরা।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন