ফরিদগঞ্জে নবম শ্রেনীর শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন

0
308
ফরিদগঞ্জের ধর্ষক আল- আমিন

জাকির হোসেন সৈকত,(ফরিদগঞ্জ) চাঁদপুর প্রতিনিধি:
ফরিদগঞ্জে নবম শ্রেনীর শিক্ষার্থী কে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগে ধর্ষক লম্পট আল আমিন (১৮) কে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটে উপজেলার ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের চর রামপুর গ্রামের সরদার বাড়িতে। ২৩ এপ্রিল মঙ্গলবার রাতে দক্ষিন চর রামপুর গ্রামের ফারুক হোসেন লম্পট ছেলে আল আমিন কে সরদার বাড়িতে ধর্ষন করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে। পরে লোকজন ধর্ষকে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

থানায় অভিযোগের আলোকে যানাযায়, আল আমিন দীর্ঘদিন ধরে মেয়েটিকে বিভিন্ন ভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে আসছে। সে অনুসারে গত মঙ্গলবার রাতে আবারও ধর্ষন করে চলে যাওয়ার সময় মেয়েটির ডাক চিৎকারে স্থানী লোকজন তাকে আটক করতে সক্ষম হন।

স্থানী লোকজন বলেন, আল আমিন একটি খারাপ ছেলে সে বিভিন্ন ভাবে এলাকার মেয়েদের উতক্ত করে আসছে। আল আমিনের বিষয়ে তার পরিবারের কাছে বহুবার অভিযোগ করলে ও তেমন কোন ফল পাওয়া যায়নি।

ধর্ষিতার মামা ও মামলার বাদী বলেন, আমার বোনের স্বামী ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে । বাড়ি খালি থাকা সুযোগ কে কাজে লাগিয়ে লম্পট আল আমিন আমার ভাগ্নিকে ধর্ষন করেছে। ভাগ্নির ডাক চিৎকার দিলে বাড়ির লোকজন তাকে আটক করে। আমি এই লম্পট আল আমিনের সঠিক বিচার দাবি করছি।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানান ধর্ষক আল আমিন আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

বিরত

আপনার মন্তব্য লিখুন
এখানে আপানার নাম লিখুন